চট্টগ্রাম

সোমবার থেকে বিকেলে টিকা কার্যক্রম চালাবে জেনারেল হাসপাতাল


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে আগামী ১৩ সেপ্টেম্বর (সোমবার) থেকে দুপুরে করোনা টিকা কার্যক্রম চালানোর সিদ্ধান্ত নিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। পাশাপাশি ১৫ সেপ্টেম্বর থেকে হাসপাতালের বর্হিবিভাগ চালানো সিদ্ধান্তও নেওয়া হয়েছে।

নতুন সময় অনুযায়ী, দুপুর ২টা থেকে বিকেল সাড়ে ৬টা পর্যন্ত চলবে টিকা কার্যক্রম এবং সকাল সাড়ে ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত চলবে বর্হিবিভাগ।  

সিভিল সার্জন ও জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. সেখ ফজলে রাব্বি বলেন, হাসপাতালে রোগীর চাপ বেড়ে যাওয়ায় এবং করোনা টিকা কার্যক্রম নির্বিঘ্ন করতেই হাসপাতালের বর্হিবিভাগ সাময়িক বন্ধ রাখা হয়। যেহেতু করোনা সংক্রমণ কিছুটা কমে এসেছে তাই বর্হিবিভাগ পুনরায় চালু করা হচ্ছে। সকাল সাড়ে ৮টা থেকে দুপুর ১ টা পর্যন্ত বর্হিবিভাগ চালু থাকবে। দুপুর ২টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত করোনা টিকা কার্যক্রম চালানো হবে।  

এরআগে গত ১৫ জুলাই হাসপাতালের বর্হিবিভাগের সেবা সাময়িক বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়। প্রায় ৬০ দিন বন্ধ থাকার পর ১৫ সেপ্টেম্বর থেকে বর্হিবিভাগের এ সেবা পুনরায় চালু হচ্ছে।