প্রধান পাতা

স্কুলছাত্রীর ‘অশ্লীল ছবি’ ফেসবুকে, যুবক গ্রেপ্তার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

সিরাজগঞ্জে এক স্কুলছাত্রীর অশ্লীল ও আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে নাঈম শেখ (২২) নামের এক কলেজছাত্রকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের (র‌্যাব-১২) সদস্যরা।

সিরাজগঞ্জ পলিটেকনিক ইন্সটিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্র নাঈম শেখ সদর উপজেলার চন্দ্রকোনা গ্রামের বাদশা শেখের ছেলে।  আজ সোমবার বেলা ১১টায় র‌্যাব-১২-এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মোস্তাফিজুর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব জানায়, পৌর এলাকার দশম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি করে শহরের বিভিন্ন স্থানে ঘুরতে নিয়ে যেতেন নাঈম। এ সময় কৌশলে গোপনে অশ্লীল ও আপত্তিকর ছবি মোবাইলে তুলে রাখতেন নাঈম। গত ১৩ মে সেই আপত্তিকর ছবিগুলো একটি ফেসবুক আইডি থেকে ছড়িয়ে দেওয়া হয়। মুহূর্তের মধ্যে ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে সিরাজগঞ্জ সদর থানায় পর্নোগ্রাফি আইনে একটি মামলা করে। এরপর থেকেই অভিযুক্ত নাঈম আত্মগোপনে চলে যায়।

গত রোববার গভীর রাতে র‌্যাব-১২-এর সমস্যরা তথ্য-প্রযুক্তির সাহায্যে নাঈম শেখকে সিরাজগঞ্জ সদর উপজেলা থেকে গ্রেপ্তার করেন। এ সময় তার কাছ থেকে একটি মুঠোফোন জব্দ করা হয়। গ্রেপ্তার নাঈম প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেছেন বলে জানায় র‌্যাব।