জাতীয়

স্কুলছাত্রীর মরদেহের পাশে সহপাঠীদের স্লোগান


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ট্রাকের ধাক্কায় এক ছাত্রী নিহতের ঘটনায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে তার সহপাঠী ও স্থানীয়রা। মরদেহের পাশে তাদের স্লোগান দিতেও দেখা যায়।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে বরিশাল সদর উপজেলার দিনারের পুল সংলগ্ন
সড়কে এ বিক্ষোভ করে তারা।

স্থানীয় পঞ্চগ্রাম বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের ব্যানারে অনুষ্ঠিত এ কর্মসূচির খবর পেয়ে প্রশাসনের লোকজন ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে।

নিহত ওই স্কুলছাত্রীর নাম জুঁই আক্তার। সে চরকাউয়া ইউনিয়নের সেলিম হাওলাদার মেয়ে এবং পঞ্চগ্রাম বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।  

জানা যায়, রোববার (৯ জানুয়ারি) সকালে জুঁই ও তার বড় বোন সকালের নাস্তা কিনতে দিনারের পোল এলাকার দোকানে যায়। কেনাকাটা শেষে রাস্তা পারাপারের সময় হঠাৎ একটি সিমেন্টবাহী ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে জুঁই গুরুতর আহত হয়।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

জুঁইয়ের মরদেহ এলাকায় পৌঁছালে স্কুলের শিক্ষার্থী ও শিক্ষকরা রাস্তা নেমে আসেন। প্রায় এক ঘণ্টা অবরোধ থাকে বরিশাল-ভোলা মহাসড়ক। মরদেহ সামনে রেখে শিক্ষার্থীদের বিভিন্ন ধরনের স্লোগান দিতেও দেখা যায়।  

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

সন্ধ্যায় জানাজা শেষে ওই ছাত্রীর মরদেহ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।