আন্তর্জাতিক

স্ত্রীর সঙ্গে পরকীয়া, বিজেপি নেতাকে না পেয়ে বাবাকে হত্যা তৃণমূল কর্মীর


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

স্ত্রীর সঙ্গে পরকীয়ার সম্পর্কের অভিযোগে বিজেপি নেতাকে না পেয়ে তার বাবাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তৃণমূলের এক কর্মীর বিরুদ্ধে। ধারালো অস্ত্রের আঘাতে জখম হন ওই নেতার বড় ভাইও। আজ রোববার কোচবিহারের দিনহাটা দুই নম্বর ব্লকের মহাকালহাট এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, বিজেপির এসসি মোর্চার মণ্ডল সভাপতি প্রদীপচন্দ্র অধিকারীর সঙ্গে তৃণমূল কর্মী সুশান্ত বর্মনের স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল। এ নিয়ে আগে সাহেবগঞ্জ থানায় ওই নেতার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগও করেন সুশান্ত।

এদিকে, রোববার আচমকা ওই নেতার বড় ভাই প্রভাতের ওপর চড়াও হন সুশান্ত। তাকে কুপিয়ে জখম করেন। এ সময় গুরুতর আহত অবস্থায় সেখান থেকে দৌঁড়ে পালিয়ে যান প্রভাত। পরে বিজেপি নেতা প্রদীপের বাবা বিনোদচন্দ্র অধিকারীকে পেয়ে তাকে এলোপাতাড়ি কোপান সুশান্ত। দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিলে চিকিৎসক বিনোদকে মৃত ঘোষণা করেন।

বিজেপি নেতার পরকীয়ার সম্পর্কের বিষয়টি স্বীকার করে তার ভাই প্রভাত বলেন, ‘এ বিষয়ে কিছু দিন আগে সুশান্ত বর্মনের পরিবারের পক্ষ থেকে থানায় একটি অভিযোগ দেওয়া হয়। আজ হঠাৎ সুশান্ত আমার ওপর হামলা চালায়। ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। আমি সেখান থেকে পালিয়ে গেলে, আমার বাবার ওপর হামলা চালায়।’

তৃণমূলের জেলা সভাপতি গিরীন্দ্রনাথ বর্মন বলেন, ‘এটা সম্পূর্ণ অরাজনৈতিক ঘটনা। এ ঘটনার সঙ্গে রাজনীতির কোনো সম্পর্ক নেই।’ পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করেছে।