আন্তর্জাতিক

স্পেনে ধর্ষকের পুরুষাঙ্গ কেটে দিলেন বাংলাদেশি নারী


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

স্পেনে এক বার মালিকের পুরুষাঙ্গ কেটে দেওয়ার অভিযোগ উঠেছে বাংলাদেশি নারীর বিরুদ্ধে। অভিযুক্ত ওই নারীর দাবি, ধর্ষণের হাত থেকে বাঁচতেই এ কাজ করেছেন। তিনি ওই বারটিতেই কাজ করতেন। স্থানীয় সময় গতকাল মঙ্গলবার মধ্যরাতে এ ঘটনা ঘটে।

স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, আটকের পর ওই নারীকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার পরিচয় খুঁজতে গিয়ে দেখা গেছে, তিনি বাংলাদেশি প্রবাসী। দেশটির অন্যতম শহর বার্সেলোনার কাছে সান্ট আন্দ্রেউ দে লা বার্সা এলাকার একটি বারে কাজ করতেন তিনি।

স্প্যানিশ দৈনিক এআরএ  জানিয়েছে, ভুক্তভোগী নারী বলেছেন, তাকে একাধিকবার ধর্ষণ করেছেন বারের মালিক। ঘটনার দিন আবারও তাকে শারীরিক সম্পর্কে বাধ্য করতে যান তিনি।

এদিকে দেশটির মোসোস ডি এস্কুড্রা পুলিশের এক মুখপাত্র জানিয়েছেন, ওই নারীকে বুধবার সকালের দিকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তিনি নিজের মালিক সম্পর্কে যে দাবি করেছেন, সে বিষয়ে তদন্ত চলছে। তিনি এখন হাসপাতালে রয়েছেন, কথা বলার মতো যথেষ্ট সুস্থ হলে জিজ্ঞাসাবাদ করা হবে।