জাতীয়

স্বামীর জানাজার আগ মুহূর্তে স্ত্রীর মৃত্যু


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

সুনামগঞ্জে জগন্নাথপুরে করোনা উপসর্গে স্বামী মারা যাওয়ার চার ঘণ্টার মধ্যে স্ত্রীরও মৃত্যু হয়েছে। স্বামীর জানাজা নামাজের আগ মুহূর্তে স্ত্রীর মৃত্যুতে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী জানায়, উপজেলার মীরপুর ইউনিয়নের হাসান ফাতেমাপুর গ্রামের ছামির আলী (৭৫) ও তার পরিবারে লোকজন গত এক সপ্তাহ ধরে করোনা উপসর্গে ভুগছিলেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষা না করে স্থানীয় ফার্মেসী থেকে তারা ওষুধ সেবন করছিলেন। করোনা উপসর্গের বিষয়টি গোপন রেখে জ্বর নিয়েই সম্প্রতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে তারাও টিকা নেন।

পরে গত মঙ্গলবার (৩ আগস্ট) দুপুর ১টায় করোনা উপসর্গ মারা যান ছামির আলী। বিকেল সাড়ে ৫টায় তার জানাজা নামাজের সময় ঠিক করা হয়। জানাজার প্রস্তুতি চলাকালে বিকেল ৫টায় মারা যান স্ত্রী আনোয়ারা বেগম (৬৫)।

পরে প্রথমে বিকেলে গ্রামের মসজিদে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে ছামির আলীকে দাফন করা হয়। তার দাফনের পর পর পারিবারিক কবরস্থানে বাদ এশা জানাজা শেষে আনোয়ার বেগমের দাফন অনুষ্ঠিত হয়।

মারা যাওয়া দম্পতির চার ছেলে দুই মেয়ে। তাদের মধ্যে তিন ছেলে যুক্তরাজ্যে থাকেন। বাড়িতে থাকা অন্য সদস্যরাও করোনা উপসর্গে ভুগছেন।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধুসুধন ধর বলেন, পরিবারের অন্য সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।