জাতীয়

হাটহাজারীতে দুই মাসে ১০ লাশ উদ্ধার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

হাটহাজারী বিভিন্ন স্থান থেকে দুই মাসে পৃথক পৃথক ঘটনায় ১০টি লাশ উদ্ধার করেছে পুলিশ। ৩ আগস্ট থেকে ২৮ সেপ্টেম্বর পর্যন্ত এসব লাশ উদ্ধার করা হয়। এসব ঘটনায় পুলিশ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করে তাদের দায়িত্ব শেষ করে। ৩ আগস্ট বিকাল ৫টায় উপজেলার ধলয় ইউনিয়নের মুনিয়া পুকুর পাড় এলাকার একটি ভাড়াবাসা থেকে সবুজ বিশ্বাস (২৬) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। সবুজ বিশ্বাস খুলনার তেরখাদা উপজেলার বারাসাত ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড পূর্ব কাটেংগারের আবদুল হান্নান বিশ্বাসের ছেলে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ৯ আগস্ট দুপুরে পৌরসভার পূর্ব দেওয়ান নগর কবির চেয়ারম্যানের বাড়ির পুকুর থেকে জান্নাতুল ফেরদৌস (৩৬) নামের এক মহিলার লাশ উদ্ধার করে পুলিশ।
২১ আগস্ট মির্জাপুর ইউনিয়নের সরকারহাট রেলস্টেশন এলাকার একটি কালভার্টের পাশ থেকে এস এম আব্দুল্লাহ আল মামুন (২৫) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ২৩ আগস্ট চিকনদÐী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের খন্দকিয়া এলাকা থেকে নুর নাহার (৫০) নামে এক মহিলার মরদেহ উদ্ধার করে। থানায় এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
১৩ সেপ্টেম্বর বুড়িশ্চর ইউনিয়নের নজুমিয়া হাট বাজারের শেখ মার্কেট থেকে অজ্ঞাতনামা (৭৫) এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।
২৭ সেপ্টেম্বর ১৩ নং দক্ষিণ মাদার্শা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মদুনাঘাট এলাকা থেকে নুরুল হক (৬০) নামে এক প্রতিবন্ধীর মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। সে কক্সবাজার পৌর এলাকার উত্তর হাজিরপাড়ার বাসিন্দা। ২৮ সেপ্টেম্বর পৌরসভার ২ নম্বর ওয়ার্ড এলাকার পশ্চিম সুজানগর দরগা টিলা প্রকাশ পুরাতন কবরস্থান থেকে আবদুস সবুর (৭০) নামে একজনের লাশ উদ্ধার করে।