জাতীয়

হাসপাতালে মাকে রেখে ফেরার পথে প্রাণ গেল ছেলের


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

হাসপাতালে চিকিৎসাধীন মাকে দেখে বাড়িতে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় সৈয়দ তরিকুল ইসলাম (৩৩) নামে এক ব্যাক্তি নিহত হয়েছেন। তরিকুল ইসলাম তালা সদরের মৃত. সৈয়দ সিরাজুল ইসলামের ছেলে। তিনি ব্যবসায়ী হলেও খেলোয়াড় হিসেবেই পরিচিত।
সোমবার (৪ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে খুলনার ডুমুরিয়া উপজেলার নতুনরাস্তা এলাকায় ট্রাকের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

তরিকুল ইসলামের ভাই সোহেল রানা জানান, খুলনার আবু নাসের হাসপাতালে মা রহিমা বেগম চিকিৎসাধীন রয়েছেন। ছোট ভাই তরিকুল ইসলাম মাকে দেখে মোটরসাইকেলযোগে খুলনা থেকে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান জানান, একটি ট্রাক খুলনার দিকে যাচ্ছিল। বিপরীত দিক খুলনা থেকে তরিকুল ইসলাম মোটরসাইকেলযোগে সাতক্ষীরার তালায় ফিরছিলেন। পথিমধ্যে নতুন রাস্তা এলাকায় একটি ইজিবাইক ওভারটেক করার পর পেছনে থাকা ট্রাকটি ওভারটেক করতে গিয়ে ট্রাকের পেছন দিকে আঘাত করে তরিকুল। ঘটনাস্থলেই তিনি গুরুতর আহত হয়। পরে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। ট্রাকটি বর্তমানে হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।