জাতীয়

হাসিনার অবস্থান শেষ পর্যায়ে, ওষুধেও কাজ হবে না: এ্যানি


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, জয়কালে ক্ষয় নেই, মরণকালে ওষুধ নেই। হাসিনার অবস্থান শেষ পর্যায়ে। এ পর্যায়ে ওষুধেও কিন্তু কাজ হবে না।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে লক্ষ্মীপুরে তাঁতিদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেন, সরকারের এক মন্ত্রী বলেছেন, ‘জিয়াউর রহমানের খেতাব নাকি আইনসম্মতভাবে বাতিল করার সিদ্ধান্ত নেয়া হচ্ছে’। কিন্তু তারা তো আইনসম্মতভাবেই ক্ষমতায় নেই। যারা আইনসম্মতভাবে ক্ষমতায় নেই, তাদের আইন নিয়ে কথা বলারও কোনো অধিকার নেই। আল-জাজিরা যেখানে হাত দিয়েছে সেখানেই সাকসেস হয়েছে। তাদের সংবাদের পর আওয়ামী লীগ সরকারের মাথা খারাপ হয়ে গেছে।

তিনি বলেন, এক-এগারোর সরকারের ধারাবাহিকতায় আওয়ামী লীগ ক্ষমতা দখল করে আছে। বিচার বিভাগ এবং আইনের শাসনকে জিম্মি করে আজকে তারা ক্ষমতার আসীনে রয়েছে। ৯ বছর আন্দোলনের পর এরশাদের পতন হয়েছে। আমরা কিন্তু আন্দোলন চাঙ্গা করছি। এ আন্দোলনের মাধ্যমেই শেখ হাসিনার পতন হবে।