জাতীয়

২৫ আইপিএল জুয়াড়ি গ্রেফতার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ঢাকার কেরানীগঞ্জে বিশেষ অভিযান পরিচালনা করে ২৫ আইপিএল জুয়াডড়িকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

র‍্যাব-১০ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মঙ্গলবার (১৩ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে র‍্যাব-১০- এর একটি অভিযানিক দল কেরানীগঞ্জ মডেল থানাধীন বন্ধ ছাটগাঁও এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে টেলিভিশনে সম্প্রচারিত আইপিএল খেলা চলাকালীন টাকা দিয়ে জুয়া খেলা অবস্থায় ২৫ জনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, মো. মানিক (৪২), মো. রুবেল (২০), মো. নূর জামাল (৩০), রায়হান (২৪), মো. সোহাগ (২৮), মো. সুমন (২৮), মনির হোসেন (২৭), মো. সোহাগ (২৩), মো. মাছুম (৩৩), মো. আলামিন (২৫), মো. আবুল কালাম (২৮), মানিক (২৫), মো. নূর আলম (৫৪), মো. মারুফ (২৪), সেলিম (২২), মো. ভুলু (২৮), মো. শাহ আলম (৩০), মো. আকরাম (২৩), মো. জসীম (৩২), মো. খোরশেদ আলম (২৯), মো. আরিফ (৩০), মো. শাওন (২৫), মো. শরীফ (৪০), আয়াত আমিন (২৩) ও সোহেল (২৭)।

এ সময় তাদের কাছ থেকে একটি টেলিভিশন, একটি রিমোট, একটি টিনের কৌটা, ২১টি মোবাইল ফোনসেট ও ২০ হাজার ৮৮০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার অনলাইন জুয়াড়ি। তারা বেশ কিছুদিন যাবত একে অন্যের সাথে টেলিভিশনে সম্প্রচারিত হওয়া আইপিএল খেলার প্রতি বল ও ওভারপ্রতি টাকা দিয়ে জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে এবং জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।