বিনোদন

অভিনেত্রীকে দর্শকের থাপ্পড়ের ভিডিও ভাইরাল


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বলিউড অভিনেত্রী গওহর খানকে ভরা মঞ্চে থাপ্পড় মেরেছিলেন মোহাম্মদ আকিল মালিক নামে এক যুবক। ২০১৪ সালে এ ঘটনা ঘটেছিল। দীর্ঘ দিন পর সেই ভিডিও আবারো নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, ফিল্মসিটিতে একটি টেলিভিশন শোয়ের শুটিং চলছিল। সেটে উপস্থিত ছিলেন গওহর খান। হঠাৎ এক যুবক দর্শক সারি থেকে মঞ্চে উঠে এসে এই অভিনেত্রীর গালে থাপ্পড় মারেন। সঙ্গে সঙ্গে নিরাপত্তারক্ষীরা ওই যুবককে আটক করেন। পরে ২৪ বছর বয়সী যুবক মোহাম্মদ আকিল মালিককে থানায় নিয়ে যাওয়া হয়।

গওহর খানকে থাপ্পড় মারার কারণ ব্যাখ্যা করে আকিল মালিক তখন বলেছিলেন- গওহর খানের পোশাক আপত্তিকর। তার উপরে তিনি যেভাবে নাচছিলেন, তাতে পোশাক নিয়ে অসুবিধা হচ্ছিল তার, যা আমি মেনে নিতে পারিনি।

জানা যায়, বেশ কিছু দিন গওহর খানের এই শোয়ের শুটিং সেটে যান আকিল মালিক। শুরু থেকেই তার উপর নজর রাখছিলেন আকিল। পরে এই অভিনেত্রীকে শারীরিকভাবে হেনস্তা করেন। শুধু তাই নয়, গওহর খানের শরীরেও আপত্তিকরভাবে হাত দিয়েছিলেন বলে অভিযোগ করেছিলেন এই অভিনেত্রী। এ ঘটনার পর ফুঁসে উঠেছিল বলিউড। বলিউডের অধিকাংশ নায়িকা এ ঘটনার বিরুদ্ধে প্রতিবাদ করেছিলেন।