খেলা

আইপিএলে অংশ নিতে দেশ ছেড়েছেন সাকিব


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

পুনরায় চালু হতে যাওয়া এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) অংশ নিতে দেশ ছেড়েছেন সাকিব আল হাসান। রোববার দিবাগত রাতে দেশ সেরা অলরাউন্ডারকে বহনকারী বিমানটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সংযুক্ত আরব আমিরাতের উদ্দেশ্যে যাত্রা করে। আইপিএলে অংশ নিতে সাকিব দেশ ছাড়লেও ভিসা জটিলতায় সংযুক্ত আরব আমিরাতে যেতে দেরি হচ্ছে মুস্তাফিজের। ভিসা জটিলতার সমাধান হলে সোমবার দিবাগত রাত ১টা ৪০ মিনিটে আরব আমিরাতে উড়াল দেবেন মুস্তাফিজ। এই জটিলতা সমাধানে চেষ্টা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি)।

করোনার প্রকোপে প্রথম দফায় স্থগিত হয়ে যাওয়ার পর আগামী ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতে আবারও শুরু হচ্ছে জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগ। আইপিএলের এবারের আসর গত মার্চে ভারতে শুরু হলেও ২৯ ম্যাচ পর স্থগিত হয়ে যায়। বাকি ৩১ ম্যাচ ভারতে আয়োজন সম্ভব না হওয়ায় আরব আমিরাতে আয়োজন করছে বিসিসিআই।

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে ১৫ অক্টোবর পর্যন্ত চলবে আইপিএলের বাকি অংশ। এই আসরে রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন মুস্তাফিজ আর কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলছেন সাকিব।