জাতীয়

‘আগে ভাত দাও, পরে লকডাউন দাও’


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

খাবার প্লেট নিয়ে মানববন্ধন করেছে ‘দেশ বাঁচাও, মানুষ বাঁচাও আন্দোলন’ নামের একটি সংগঠন। শনিবার (২৪ এপ্রিল) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনের আয়োজন করে তারা। এসময় ‘আগে ভাত দাও, পরে লকডাউন দাও’ স্লোগান দেন তারা।

মানববন্ধনে সংগঠনের সভাপতি কে এম রকিবুল ইসলাম বলেন, অপরিকল্পিত লকডাউনের কারণে মানুষের হাহাকার চলছে। ‘ভাত দেয়ার মুরোদ নেই, কিল দেয়ার গোসাই এই সরকার’। দ্বিতীয় ধাপের লকডাউনে মানুষের মধ্যে হাহাকার চলছে। প্রতিটি মানুষের হৃদয় রক্তক্ষরণ হচ্ছে। আমরা দেখলাম প্রতিবন্ধী রিকশাওয়ালাকে কীভাবে হেনস্থা করলো পুলিশ, আমরা দেখলাম মানুষ ক্ষুধার যন্ত্রণায় আলু সিদ্ধ করে খেয়ে রোজা রেখেছেন। এই হলো বাংলাদেশের চিত্র।

তিনি বলেন, এই মহাজোট সরকার লুটপাটে ব্যস্ত, মানুষের দিকে না তাকিয়ে তারা লুটপাট নিয়ে ব্যস্ত আছে। নতুন প্রজন্মের একজন রাজনৈতিক কর্মী হিসেবে সরকারকে অনুরোধ করবো, জনগণের কথা চিন্তা করুন, একটু ঠান্ডা মাথায় ভাবুন মানুষের কী দুরবস্থা চলছে।

মানববন্ধনে সংগঠনটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. জিয়াউল হক আনোয়ার, জিয়া নাগরিক ফোরাম-জিনাফের সভাপতি মোহাম্মদ আনোয়ার, মুসলিম লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুর রহমান খান, নবীন দলের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান বাবুল প্রমুখ অংশ নেন।