প্রধান পাতা

আনজুমানে আজিজিয়া মাবুদিয়া সুন্নিয়ার আহবায়ক কমিটি গঠন


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ট্টগ্রামের বোয়ালখালীর ঐতিহ্যবাহী শাহ মাবুদিয়া দরবার শরীফের আধ‍্যাত্মিক সংগঠন “আঞ্জুমানে আজিজিয়া মাবুদিয়া সুন্নিয়া” কেন্দ্রীয় কমিটির “সাধারণ সভা” পীরে ত্বরীক্বত আল্লামা অধ‍‍্যক্ষ মূফতি মো. আবদুর  রহীম আলকাদেরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
২০আগস্ট ২০২২ইং শনিবার সকাল সাড়ে দশটায় সংগঠনের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত সভায় অন‍্যান‍্যের মধ‍্যে উপস্থিত ছিলেন শাহজাদা আল্লামা আলহাজ্ব মো.  আব্দুল করিম আলকাদেরী। মাও: মাহবুবুল আলম আলকাদেরীর সঞ্চালনায় এতে বক্তব‍্য দেন আল্লামা ফরিদ উদ্দিন আলকাদেরী, মাও: আবদুল কুদ্দুস আলকাদেরী, মাও: মুস্তাক আহমদ কুতুবী, মাও: আব্দুন নবী আলকাদেরী, মাও: নুরুল ইসলাম রহিমী, মাও: আব্দুল হামীদ কালুবী, মাও: আব্দুল জব্বার কাদেরী, মাও: মনছুর আলম রহিমী, মাও: মনজুর হোসাইন, মাও: শামসুল হুদা রহিমী, মাও: ইমাম উদ্দীন, মাও: শরাফত ও মাও: রুহুল আমীন রহিমী প্রমূখ।

বক্তারা আঞ্জুমানের কার্যক্রমকে ঢেলে সাজানো সহ আরো জোড়দার ও গতিশীল করে সমাজ দেশ রাষ্ট্রের কল‍্যাণে অবদান রাখার প্রত‍্যয় ব‍্যক্ত করেন। সভা শেষে নতুন করে কাউন্সিলের মাধ‍্যমে কমিটি গঠনের সার্বিক প্রস্তুতি গ্রহণ ও সাময়িক কার্যক্রম পরিচালনার জন‍্য একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। উপস্থিত সকলের সম্মতিক্রমে মাওলানা মোহা. মাহবুুবুল আলম কাদেরীকে আহবায়ক, সাংবাদিক কাজী মোহাম্মদ শাহী এমরান কাদেরীকে সচিব ও মাও মনজুর হোসাইনকে কোষাধ‍্যক্ষ করে ১৩ সদস‍্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। এসময় আগামী ২৩সফর ২০ সেপ্টেম্বরে অনুষ্ঠিতব‍্য খলিফায়ে আজম আল্লামা ইমাম শেরে বাংলা  (র.).শাহ সূফী আল্লামা আবদুল মাবুদ আলকাদেরী (রহ.) এর ৩৬তম বার্ষিক ওরশ শরীফকে সফল সুন্দর ও স্বার্থক করার প্রস্তুতি সহ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।