বিনোদন

‘আরিয়ানকে মাদক মামলায় ফাঁসানো হয়েছে’


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খানের মাদক মামলার তদন্তে নতুন মোড় নিচ্ছে। আলোচিত এ মামলায় বিজয় পাগাড়ে নামে এক সাক্ষী স্পেশাল ইনভেস্টিগেশন টিমের কাছে দাবি করেছেন, বিপুল পরিমাণ টাকা আদায়ের জন্য পরিকল্পিতভাবে আরিয়ান খানকে ফাঁসানো হয়েছে। তার কথায় উঠে এসেছে ন্যাশনাল কংগ্রেস পার্টির (এনসিপি) নেতা সুনীল পাটিলের নামও।

গতকাল শনিবার মহারাষ্ট্রের বিজেপি নেতা মোহিত কম্বোজও আরিয়ানের বিরুদ্ধে মাদককাণ্ডের নেপথ্যে মূল ষড়যন্ত্রকারী হিসেবে সুনীলের নাম উচ্চারণ করেছেন।

বিজেপি নেতা মোহিত কম্বোজের কথায়, শাহরুখ খানের কাছ থেকে টাকা তোলার চেষ্টায় রয়েছেন মহারাষ্ট্রের কয়েকজন মন্ত্রী। এ হাইপ্রোফাইল মাদক মামলায় জড়িত ন্যাশনাল কংগ্রেস পার্টি (এনসিপি)। এ অভিযোগ খারিজ করে এনসিপি নেতা নবাব মালিকের দাবি, সত্য থেকে নজর ঘোরাতে অপচেষ্টা চলছে।

মোহিত বলেন, ১ অক্টোবর স্যাম ডি’সুজাকে হোয়াটসঅ্যাপে বার্তা পাঠিয়েছিলেন সুনীল পাটিল। প্রমোদতরীর পার্টিতে ২৭ জন বেআইনি মাদক নিতে চলেছে, সেই তালিকা তার কাছে রয়েছে। নারকোটিকস দফতরের কারও সঙ্গে যোগাযোগ করিয়ে দিতে বলেন পাটিল। সে অনুযায়ী মাদকবিরোধী সংস্থার অফিসার ভিভি সিংয়ের সঙ্গে কথা বলেন ডি’সুজা। ক্রুজ পার্টিতে মাদক বিকিকিনির বিষয়টি জানান। এনসিবির সঙ্গে তালমিল রাখার জন্য জনৈক কিরন গোসাভির সঙ্গে যোগাযোগ করতেও নির্দেশ পাটিল।

মাদককাণ্ডে স্যাম ডি’সুজার নামও উঠেছে। আরিয়ানের সঙ্গে কিরন গোসাভি সেলফি ভাইরাল হয়েছিল। ডি’সুজার অভিযোগ, আরিয়ানকে ছাড়াতে কিরনকে ৫০ লাখ টাকা দিয়েছেন শাহরুখ খানের ম্যানেজার পূজা দদলানি। হোয়াটসঅ্যাপ বার্তা দেখিয়ে বিজেপি নেতার দাবি, গোসাভির সঙ্গে যোগ রয়েছে সুনীল পাটিলের। বিজেপিকে ফাঁসিয়ে শাহরুখের কাছ থেকে তোলা তুলতেই এ ষড়যন্ত্র করেছিলেন। সূত্র: জিনিউজ