প্রধান পাতা

ইউনিয়ন পরিষদ ভবনে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ! সহযোগী গ্রাম পুলিশ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চাঁদপুরের ফরিদগঞ্জে শ্রবণ প্রতিবন্ধী এক কিশোরীকে কৌশলে বাড়ি থেকে তুলে নিয়ে এক গ্রাম পুলিশের সহযোগিতায় সংঘবদ্ধ ধর্ষণ করেছে সিএনজিচালিত অটোরিকশা ও ইজিবাইকসহ ছয়জন। এই ঘটনায় পুলিশ চারজনকে গ্রেপ্তার করে আজ মঙ্গলবার দুপুরে চাঁদপুর আদালতে প্রেরণ করেছে। পরে আদালতের নির্দেশে তাদের জেলহাজতে পাঠানো হয়।

পুলিশ জানায়, গত ১১ জানুয়ারি (সোমবার) বিকেলে শ্রবণ প্রতিবন্ধী কিশোরীটি বুকের ব্যাথার ওষুধ কেনার জন্য বাড়ি থেকে পাশের বাজারের উদ্দেশ্যে বের হয়। এ সময় তার বাড়ির জামাল হোসেনের ছেলে ইজিবাইকচালক টিটু কৌশলে কিশোরীকে তার ইজিবাইকে তুলে পার্শ্ববর্তী একটি বাগানে নিয়ে ধর্ষণ করে। এরপর তাকে এদিক সেদিক ঘুরিয়ে ফিরিয়ে রাত হলে টিটু ও তার সহযোগী আইটপাড়া গ্রামের আব্দুল মান্নানের ছেলে সিএনজিচালিত অটোরিকশাচালক শিপন, একই গ্রামের মৃত আবু বকর সিদ্দিক প্রকাশ কালুর ছেলে মিজানুর রহমান রিপন ও মালেক সর্দার নামে গ্রাম পুলিশের এক সদস্যের সহযোগিতায় ছয়জন মিলে সুবিদপুর পশ্চিম ইউনিয়ন পরিষদ ভবনে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে কিশোরীকে।

এরপর রাতে তৃতীয় দফায় একটি বাগানে নিয়েও রিপনসহ কয়েক যুবক পুনরায় কিশোরীটিকে ধর্ষণ করে সেখানে ফেলে রেখে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা কিশোরটিকে বাগানে অচেতন অবস্থায় পেয়ে উদ্ধার করে তার বাড়িতে পৌঁছে দেয়। বাড়ি ফিরে জ্ঞান ফিরলে কিশোরি পরিবারের সদস্যদের এই ঘটনাটি জানায়।

এরপর স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসার চেষ্টা করে এলাকার কিছু প্রভাবশালীরা। একপর্যায়ে গতকাল সোমবার রাতে ফরিদগঞ্জ থানা পুলিশ বিষয়টি জানতে পেরে অভিযানে বের হয়। রাতভর অভিযান চালিয়ে টিটু(২০), শিপন(২৫), রিপন(৪৫) ও অভিযুক্ত গ্রাম পুলিশ সদস্য মালেক সর্দারকে গ্রেপ্তার করে।

মঙ্গলবার দুপুরে ভূক্তভোগী কিশোরীটির বাদী হয়ে ছয়জনকে অভিযুক্ত করে ফরিদগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, স্থানীয় সূত্রে গত সোমবার রাতে এমন ঘটনা শোনার পর রাতেই সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করে অভিযুক্ত চারজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। বাকি দুজনকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। কিশোরীটিকে উদ্ধার করে পরবর্তী আইনী পদক্ষেপের জন্য ও আটককৃতদের চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে। পরে আদালতের নির্দেশে গ্রেপ্তারকৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে। একই সঙ্গে কিশোরীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।