আন্তর্জাতিক

এক ঘরে ঝুলছে বাবা-মা ও ছেলের মরদেহ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

একই পরিবারের বাবা-মা এবং ছেলের ঝুলন্ত মরদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ভারতের পশ্চিমবঙ্গের জোকার মণ্ডলপাড়ায়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

বুধবার (১০ ফেব্রুয়ারি) সকালে ওই পরিবারের ৩ জনের মরদেহ উদ্ধার হয় তাদের বাড়িতেই। মৃত্যুর কারণ এখনো স্পষ্ট নয়।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার পত্রিকা জানায়, বছর পঞ্চাশের চন্দ্রব্রত মণ্ডল বিধানসভার গ্রুপ ডি কর্মী। স্ত্রী মায়ারানি মণ্ডল গৃহবধূ (৪৫)। ছেলে সুপ্রিয় মণ্ডল ইঞ্জিনিয়ার (২৮)। ভিন রাজ্যে কাজ করতেন। সম্প্রতি তিনি কাজ ছেড়ে কলকাতায় চলে আসেন।

পুলিশ সূত্রে খবর, এদিন সকালে পরিবারের কারো সাড়াশব্দ পাওয়া যায়নি। বেলা হলেও ঘর থেকে কাউকে বের হতে না দেখে সন্দেহ হয় প্রতিবেশীদের। তারাই ঠাকুরপুকুর থানায় খবর দেন। পুলিশ এসে ছাদের পাশের একটি ঘর থেকে তাদের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। বাবা-মা সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছিলেন। ছেলে ওই ঘরের একটি বিমের সঙ্গে ঝুলছিলেন।

কী কারণে এমন ঘটনা ঘটলো, তা বুঝে উঠতে পারছেন না প্রতিবেশীরাও। পরিবারে আর্থিক অনটন ছিলো বলে জানাচ্ছেন তারা।

প্রতিবেশীরা জানান, ওই পরিবারের সঙ্গে সকলেরই সুসম্পর্ক ছিলো। বিধানসভায় কাজ করতেন চন্দ্রব্রত। ছেলে ইঞ্জিনিয়ারিং পাস করে ভিন্ রাজ্যে কাজে গিয়েছিলেন। কিন্তু বাবা চাইতেন, ছেলে যেন কলকাতায় ফিরে আসেন। বাবার কথামতো তিনি এ রাজ্যে ফিরেও আসেন। কিন্তু তেমন কিছু করতেন না। পাখির শখ ছিলো সুপ্রিয়র। কিছুদিন আগে পাখিগুলো পাড়ায় অন্যদের দিয়েও দেন তিনি।