জাতীয়

ওয়াজ মাহফিলে ভুল তথ্য বলায় হেলিকপ্টার হুজুরের বিরুদ্ধে চার্জশিট


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

হেলিকপ্টার হুজুর হিসাবে খ্যাত জৈনপুরী পীর মাওলানা এনায়েতুল্লাহ আব্বাসীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ফতুল্লা মডেল থানায় করা মামলায় চার্জশিট দিয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

আদালত সূত্র জানায়, মামলার তদন্ত সংস্থা সিআইডি ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক আস্ সামছ জগলুল হোসেনের আদালতে চার্জশিট জমা দিয়েছেন। গত মঙ্গলবার শুনানিকালে আগামী ২৭ জুন চার্জ গঠনের জন্য দিন ধার্য করেছেন আদালত। তবে এই মামলায় জামিনে আছেন মাওলানা আব্বাসী। ২০১৯ সালে ব্যবসায়ী কাজী ইমরুল কায়েস ফতুল্লা মডেল থানায় মাওলানা আব্বাসীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

মামলায় কাজী ইমরুল কায়েস বলেন, এনায়েতুল্লাহ আব্বাসী আমাকে ‘কাদিয়ানিদের দোসর’ আখ্যায়িত করে ওয়াজ মাহফিলে বিভিন্ন বক্তব্য দিয়েছেন মাওলানা এনায়েতুল্লাহ আব্বাসী এবং তা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা হয়।

পরবর্তীতে মামলাটি তদন্ত করেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) নারায়ণগঞ্জ বিভাগ। মামলার দীর্ঘ তদন্ত শেষে চার্জশিট দাখিল করেছে সিআইডি।