প্রধান পাতা

কর্ণফুলীর দু’পাড়ের মানুষকে একই সুতায় গাঁথতে চাই: ছালাম


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

কেটলি প্রতীক পেয়ে বিভিন্ন মসজিদ, মাজার, দরগাহ, পিতা-মাতা ও রাজনৈতিক নেতৃবৃন্দের কবর জেয়ারত ও নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত করে বিকাল সাড়ে চারটায় কালুরঘাট এলাকা থেকে গণসংযোগ শুরু করেছেন চট্টগ্রাম-৮ বোয়ালখালী-চান্দগাঁও-পাঁচলাইশ আসনের জনগণের মনোনীত স্বতন্ত্র প্রার্থী চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম।

রবিবার সকালে নির্বাচন কমিশন কর্তৃক প্রতীক বরাদ্দ পাওয়ার পর কর্মী সমর্থকদের সাথে নিয়ে আবদুচ ছালাম তার মরহুম পিতা মাতার কবরে গিয়ে তাঁদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও জেয়ারত করে দোয়া প্রার্থনা করেন।

এরপর কালুঘাট ব্রিজে গিয়ে নির্বাচনী প্রচারণা শুরুর আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আবদুচ ছালাম বলেন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা চান সুষ্ঠ, সুন্দর ও উৎসব মুখর একটি নির্বাচন।

একটি মহল চাইছে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করে বিদেশী শক্তির সহায়তায় ক্ষমতায় যেতে। আমরা চাই জনগণের অংশগ্রহনে একটি অর্থবহ নির্বাচন। আমার নির্বাচনী এলাকার জনগনের চেয়েছেন আমি নির্বাচনে প্রতিদ্ধন্দিতা করি।

গ্রাম ও শহরের সমম্বয়ে আমার নির্বাচনী এলাকাটি একটি ব্যাতিক্রমী এলাকা। জনগণ মনে করেছেন, গ্রাম ও শহরের মানুষের চাওয়া পাওয়া সম্পর্কে আমি সহজেই ধারনা করতে পারব। কারণ, আমার জন্মস্থান মোহরা কর্ণফুলি ও হালদা বেষ্টিত একটি নিভৃত পল্লী ছিল।

যে পল্লীতে আমার শৈশব ও কৈশোর কেটেছে। সময়ের পরিক্রমায় মোহরা ও চান্দগাঁও এখন পূর্ণাঙ্গ শহরে পরিনত।

চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষেও চেয়ারম্যান হিসেবে অতীতের যে কোন সময়ের চেয়ে বহুগুন উন্নয়ন কর্মকান্ড পরিচালনায় আমার দশ বছরের অভিজ্ঞতা দিয়ে বোয়ালখালী, চান্দগাঁও এবং পাঁচলাইশ এলাকার উন্নয়নে আমি কাজে লাগাতে চাই।

এলাকার জনসাধারণ আমার মাঝে সে আস্থা খুঁজে পেয়েছে, তাই তারা আমাকে তাদের সংসদ সদস্য প্রার্থী হতে অনুপ্রাণিত করেছে।

আমি সকলের দোয়া, সমর্থন ও মূল্যবান রায় নিয়ে সংসদে গিয়ে এলাকার প্রাণের দাবী কালুরঘাট সেতুর আধুনিকায়ন ও বহুমুখীকরণসহ পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে গ্রাম ও শহরের ব্যাবধানকে কমিয়ে আনতে চাই, কর্ণফুলীর দু’পাড়ের শহর ও গ্রামের মানুষকে একই সুতায় গাঁথতে চাই। গণসংযোগ শেষে সিএন্ড বি রাস্তার মাথায় প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়।