চট্টগ্রাম

কাপড় ক্রয়ের রশিদ নেই ব্যবসায়ীর, ৪ প্রতিষ্ঠানকে জরিমানা


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

পোশাক ক্রয়ের স্বপক্ষে কোনও কাগজপত্র দেখাতে না পারায় ও  নিজেদের মতো মূল‌্য বসিয়ে পণ্য বিক্রিসহ নানা অপরাধে চার প্রতিষ্ঠানকে ১ লাখ ৪৫ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। রবিবার (২ এপ্রিল) দুপুরে  নগরীর প্রবর্তক মোড়ে মিমি সুপার মার্কেটে অভিযানে এ জরিমানা করা হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মোহাম্মদ ফয়েজ উল্যাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মিমি সুপার মার্কেটে বিদেশি পণ্য হলেও পণ্যের গায়ে আমদানিকারকের কোনো সিল নেই। নিজেদের মতো মূল‌্য বসিয়ে পণ্য বিক্রির অপরাধে সেফওয়ে কসমেটিকসকে ৩০ হাজার টাকা, কাপড় ক্রয়ের কোনও কাগজপত্র দেখাতে না পারায় মনি শাড়ীস ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া ২ নম্বর গেট এলাকার রাজবাড়ী রেস্টুরেন্টকে একদিন আগের অবিক্রীত বাসি জিলাপি বিক্রি এবং নতুন জিলাপিতে হাইড্রোজ ব্যবহার করার অপরাধে ১ লাখ টাকা জরিমানা ও জান্নাত রেস্টুরেন্টকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রমজানে বেশি দামে কাপড় বিক্রি রোধে এই অভিযান চলমান থাকবে।