প্রধান পাতা

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। রাজস্ব খাতভুক্ত তিনটি পদে পাঁচজন নিয়োগ দেওয়া হবে। চাকরি প্রত্যাশীদের আগামী ২০ ফেব্রুয়ারি ২০২২ অফিস চলাকালীন সময়ে ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: সহকারী প্রকৌশলী (সিভিল)

পদসংখ্যা: ১

যোগ্যতা: প্রার্থীকে পাবলিক বিশ্ববিদ্যালয় অথবা সরকারি প্রতিষ্ঠান অথবা সরকারি ইনস্টিটিউট থেকে সংশ্লিষ্ট বিষয়ে বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রিধারী হতে হবে এবং শিক্ষা জীবনের সব পর্যায়ে ন্যূনতম দ্বিতীয় বিভাগ/ শ্রেণি/ সমমানের জিপিএ/ সিজিপিএ থাকতে হবে। যেকোনো সরকারি/ আধা সরকারি/ স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান/ বিশ্ববিদ্যালয় পর্যায়ে সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। অথবা সংশ্লিষ্ট বিষয়ে সরকারি প্রতিষ্ঠান থেকে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ডিগ্রিধারী হতে হবে এবং সরকারি/ আধা সরকারি/ স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান/ বিশ্ববিদ্যালয় পর্যায়ে উপসহকারী প্রকৌশলী হিসেবে কমপক্ষে চার বছরের কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন ফি: পরীক্ষা ফি বাবদ ৮০০ টাকা জনতা ব্যাংকের যেকোনো শাখা থেকে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের জনতা ব্যাংক শাখার ঠিকানায় ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার করতে হবে। ব্যাংক ড্রাফট/ পে-অর্ডারের রশিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

বয়স: সর্বোচ্চ ৩০ বছর।

বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

পদের নাম: কম্পিউটার অপারেটর

পদসংখ্যা: ৩

যোগ্যতা: পাবলিক বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি থাকতে হবে। কম্পিউটার কোর্সে প্রশিক্ষণপ্রাপ্ত হতে হবে। বাংলা ও ইংরেজিতে কম্পিউটার টাইপিংয়ে প্রতি মিনিটে কমপক্ষে ৪০ ও ৫০ শব্দের গতি থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ৩০ বছর।

বেতন স্কেল: ১২,৫০০-৩০,২৩০ টাকা

আবেদন ফি: পরীক্ষা ফি বাবদ ৫০০ টাকা জনতা ব্যাংকের যেকোনো শাখা থেকে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের জনতা ব্যাংক শাখার ঠিকানায় ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার করতে হবে। ব্যাংক ড্রাফট/ পে-অর্ডারের রশিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

পদের নাম: অফিস অ্যাসিস্ট্যান্ট কাম ডেটা প্রসেসর

পদসংখ্যা: ১

যোগ্যতা: এইচএসসি বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। বাংলা ও ইংরেজিতে কম্পিউটার টাইপিংয়ে প্রতি মিনিটে কমপক্ষে ৩০ ও ৪০ শব্দের গতি থাকতে হবে। সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদেরকে অগ্রাধিকার দেওয়া হবে।

বয়স: সর্বোচ্চ ৩০ বছর।

আবেদন ফি: পরীক্ষা ফি বাবদ ৫০০ টাকা জনতা ব্যাংকের যেকোনো শাখা থেকে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের জনতা ব্যাংক শাখার ঠিকানায় ব্যাংক ড্রাফট/ পে-অর্ডার করতে হবে। ব্যাংক ড্রাফট/ পে-অর্ডারের রশিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: রেজিস্ট্রার, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, কোটবাড়ী, কুমিল্লা।

আবেদন করার নিয়ম: সহকারী প্রকৌশলী পদের জন্য প্রার্থীদের বিশ্ববিদ্যালয়ের নিজস্ব আবেদন ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম এই www.cou.ac.bd ওয়েবসাইট থেকে বা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের অফিস থেকে সংগ্রহ করা যাবে। কম্পিউটার অপারেটর ও অফিস অ্যাসিস্ট্যান্ট কাম ডেটা প্রসেসর পদের জন্য পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্তসহ রেজিস্ট্রার, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বরাবর নিজ হাতে লিখিত আবেদনপত্রের মাধ্যমে আবেদন করতে হবে।