জাতীয়

কোমর থেকে নিচ পর্যন্ত বেধড়ক পিটিয়েছে পুলিশ: গয়েশ্বর


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

পুলিশের পিটুনিতে আহত বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে হেফাজতে নিয়েছিল ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার সদস্যরা। চার ঘণ্টা পর আজ শনিবার বেলা সাড়ে ৩টার দিকে তাকে নয়াপল্টনের অফিসে পৌঁছে দেওয়া হয়।

ছাড়া পেয়ে পুলিশের পিটুনির বিষয়ে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ‘আমার মাথা ফেটে রক্তাক্ত হয়ে পড়েছি। পরে কোমর থেকে নিচ পর্যন্ত বেধড়ক পিটিয়েছে। সেখান থেকে পুলিশ ধরে নিয়ে রাজারবাগের পুলিশ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে গোয়েন্দা পুলিশের কার্যালয়েও নেওয়া হয়েছিল। সেখান থেকে অফিসে দিয়ে গেল।’

শারীরিক অবস্থা এখন কেমন, জানতে চাইলে বিএনপির এই নেতা বলেন, ‘ইনজুরি হওয়ার পর সুস্থ হতে সময় লাগবে।’

এর আগে দুপুরে রাজধানীর ধোলাইখালে সংঘর্ষের সময় গয়েশ্বর চন্দ্র রায়কে লাঠিপেটা করে পুলিশ। একপর্যায়ে তিনি মাটিতে পড়ে গেলে সেখানেও তাকে পেটানো হয়। সেখান থেকে রক্তাক্ত অবস্থায় তাকে আটক করে চিকিৎসার জন্য রাজারবাগ পুলিশলাইন্স হাসপাতালে নেয় পুলিশ। সেখান থেকে তাকে মিন্টো রোডের ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

প্রসঙ্গত, ঢাকার প্রবেশমুখে বিএনপির অবস্থান কর্মসূচিকে কেন্দ্র করে আজ বিভিন্ন স্থানে সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান ও ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদসহ অনেক নেতাকর্মী আহত হয়েছেন। তাদের কয়েকজন গুলিবিদ্ধ।