জাতীয়

খুলনায় করোনায় একদিনে ৭ জনের মৃত্যু, শনাক্ত ৮১


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

খুলনায় একদিনে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। এছাড়া খুমেক পিসিআর ল্যাবের পরীক্ষায় একদিনে ৮১ জনের করোনা পজিটিভ এসেছে।

মঙ্গলবার খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

খুমেক পিসিআর ল্যাবের তথ্য অনুযায়ী, খুলনা মেডিকেল কলেজ পিসিআর মেশিনে ২৭৯ জনের করোনা পরীক্ষা করা হয়। যার মধ্যে ১৯৩ জন খুলনা মহানগরী ও জেলার। এর মধ্যে ৮১ জনের করোনা পজিটিভ এসেছে। যার মধ্যে খুলনা মহানগরী ও জেলার ৩৯ জন, বাগেরহাটের ২৬ জন, যশোরের দুইজন, পিরোজপুরের দুইজন, গোপালগঞ্জের একজন ও ঝিনাইদহ জেলার ১ জন রয়েছে।

মৃতরা হলেন- ঝিনাইদহের দরবেশ আলী (৭২), মোড়লগঞ্জের মো. সেলিম জমাদার (৬৫), ফুলতলার আ. মালেক (৭৫) ও তুষার কান্তি (৫৮), কয়রার আয়জান বেগম (৭৫), যশোরের কাজী সাইদুর রহমান (৭৪) এবং বাগেরহাটের আ. হাই শিকদার (৮০)। এ নিয়ে খুলনায় করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৯৫ জনের মৃত্যু হয়েছে।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার এবং করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, মঙ্গলবার সকাল পর্যন্ত খুলনা করোনা হাসপাতালে ভর্তি ছিল ১২৯ জন রোগী। যার মধ্যে ৬৩ জন রেড জোনে, ২৮ জন ইয়োলো জোনে, আইসিইউতে ২০ জন এবং এইচডিইউতে ১৯ জন।