চট্টগ্রাম

চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ১১ সদস্য গ্রেপ্তার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চট্টগ্রাম নগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে সানি গ্যাং এবং পিচ্ছি সাকিব গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার ( ৫ এপিল) ভোর রাত পর্যন্ত অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের এসব সদস্যদের গ্রেপ্তার করার বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব ৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার।

গ্রেপ্তারকৃতরা হলেন : রিয়াজ উদ্দিন সানি (২৪),  সাদ্দাম হোসেন (২০), আব্দুল মান্নান (২০),  তানভীর (২০), সোহেল রানা (২১), রবিউল হোসেন (১৮) , আল রাব্বি (২৪), মো. জসিম (২৫),  মো. রাকিব (১৯), বেলাল মিয়া সাজু (২৩), এবং মো. সাকিব (১৫)।

নুরুল আবছার জানান, বায়েজিদ এলাকায় সানী গ্যাং স্থানীয়ভাবে রাস্তায় সংঘবদ্ধ হয়ে মারামারি, ছিনতাই, চাঁদাবাজি ও এলাকায় প্রভাব বিস্তার করাসহ বিভিন্ন অপকর্মে জড়িত। এই গ্যাংটির লিডার রিয়াজুদ্দিন সানী বায়েজিদ এলাকার ১টি হত্যা মামলার আসামী। সে জামিনে এসেও এই গ্যাং লালন-পালন করার মাধ্যমে তার প্রভাব বিস্তারসহ বিভিন্ন সময় এলাকায় মারামারি-হানাহানি করে শান্তি-শৃঙ্খলা বিঘ্ন ঘটানোর সাথে জড়িত। অভিযানে এই গ্রুপের সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া পাহাড়তলী থানাধীন সরাইপাড়া এলাকায় ছিনতাই, চাদাবাজি এবং ভাড়ায় মারামারি, টাকার বিনিময়ে জমি দখল করার মতো সংঘাতে জড়িত পিচ্চি শাকিব গ্যাংয়ের চারজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামিদের বায়েজিদ ও পাহাড়তলী থানায় হস্তান্তর করা হয়েছে।