জাতীয়

চাঁদাবাজির মামলায় ছাত্রলীগ নেতা গ্রেপ্তার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

পাবনার সাঁথিয়ায় অপহরণ ও চাঁদাবাজি মামলায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিবুল খান সানা ও সাবেক যুগ্ম আহ্বায়ক সরদার রুবেলসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার তাদের আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার অন্যরা হলেন পৌরসভার কোনাবাড়িয়া গ্রামের বাসিন্দা সন্দ্বীপ (২৫), ভদ্রকোলা গ্রামের বাসিন্দা ইয়াছিন (৩৫) ও একই গ্রামের মিলন (৪৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, অপহরণের শিকার আদম ব্যবসায়ী হেলাল উদ্দিন উপজেলার ভদ্রকোলা গ্রামের বাসিন্দা। গতকাল রোববার সন্ধ্যায় মাজগ্রাম বাজার থেকে ওই ব্যবসায়ীকে অভিযুক্ত হাসিবুল খান সানার নেতৃত্বে অপহরণ করা হয়। পরে তাকে সাঁথিয়া উপজেলা সদরে নিজ (ফ্রেস টু ফ্রেস) কার্যালয়ে আটক করে ১৫ লাখ টাকা চাঁদার দাবি করেন। এ সময় ভুক্তভোগী হেলাল উদ্দিনকে মারপিট করেন তারা। ভুক্তভোগীর স্বজনরা ৯৯৯-এ ফোন দিলে সাঁথিয়া থানা পুলিশ ওই ব্যবসায়ীকে রাত ৮টার দিকে কার্যালয় থেকে উদ্ধার করেন।

এ বিষয় হেলাল বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে অপহরণ ও চাঁদাবাজির মামলা করেন।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, ছাত্রলীগ নেতা ছানা ও রুবেলের বিরুদ্ধে থানায় আরও মামলা রয়েছে। আজ সকালে তাদের পাবনা করাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, অভিযুক্ত হাসিবুল খান সানা এর আগে এক ঠিকাদারের ম্যানেজারকে মারধর ও চাঁদাদাবি করেন। এ বিষয় থানায় মামলা হয়। এ ছাড়া ছানা ও রুবেলের বিরুদ্ধে সাংবাদিক হাবিবুর রহমান স্বপনকে লাঞ্চিত করার অভিযোগ রয়েছে।