জাতীয়

চিরকুট লিখে কিশোরীর আত্মহত্যা


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

কুড়িগ্রামের ফুলবাড়ীতে প্রেমিকের বিয়ে ও বৌভাতের খবর পেয়ে কিশোরী চিরকুট লিখে আত্মহত্যা করেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। পুলিশ বলছে চিরকুটটি এক্সপার্ট দিয়ে পরীক্ষা করার পর জানা যাবে ঘটনার সত্যতা।

এদিকে, কিশোরী মমতা মিতুর পরিবার আত্মহত্যার প্ররোচনার অপরাধে প্রেমিক রাজুসহ পরিবারের ৪ জনকে অভিযুক্ত করে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে। খবর পেয়ে পালিয়ে গেছে প্রেমিক যুবক রাজুসহ তার পরিবারের লোকজন।

এলাকাবাসী জানায়, উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের তালুক শিমুলবাড়ী এলাকার দশম শ্রেণি পড়ুয়া ওই শিক্ষার্থী পাশের এলাকার কলেজ পড়ুয়া যুবক রাজুর সাথে প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি রাজু অন্য একটি মেয়েকে বিয়ে করে। এই খবর পাওয়ার পর রবিবার (৮ আগস্ট) সন্ধ্যায় কিশোরী একটি চিরকুট লিখে নিজ ঘরে আত্মহত্যা করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান, যে চিরকুট পাওয়া গেছে সেটা এক্সপার্ট দিয়ে পরীক্ষা করার পর নিশ্চিত হওয়া যাবে।

এদিকে, আত্মহত্যা প্ররোচনার দেওয়ার অপরাধে কিশোরীর মামা ৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।