প্রধান পাতা

বোয়ালখালীতে দুবৃর্ত্তের হামলায় ছাত্রলীগ নেতা আহত


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

বোয়ালখালীতে প্রেম ঘটিত বিরোধে দুবৃর্ত্তের হামলায় ছাত্রলীগ নেতা এস এম ইয়াছিন (২১) আহত হয়েছে । আজ সোমবার(৯ আগস্ট) রাত সাড়ে দশটায় কালাইয়ার হাট এলাকায় এ ঘটনা ঘটে ।

আহত এস এম ইয়াছিন কালাইয়ার হাট এলাকার তাজ উদ্দিন চৌধুরীর বাড়ীর মোসলেম উদ্দিনের ছেলে । তিনি কানুনগোপাড়া স্যার আশুতোষ সরকারী কলেজের বিএস এস ১ম বর্ষে অধ্যয়নরত । তিনি আমুচিয়া ইউনিয়ন ছাত্র লীগের উপ দপ্তর সম্পাদক , কালাইয়ার হাট শেখ রাসেল স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক বলে জানান তাঁর চাচাত ভাই মো. ইমরান ।

মো. ইমরান জানান রাত সাড়ে দশটার দিকে কালাইয়ার হাট থেকে বাড়ী ফেরার পথে এ ঘটনা ঘটে ।

গুরুতর আহত ইয়াছিনকে বোয়ালখালী হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক ডা. তাপস কান্তি মজুমদার চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করেন ।

ইয়াছিনের ফেসবুকের একটি স্ট্যাটাস সুত্রে জানা যায় , একটি মেয়ের সাথে ভালবাসার কারনে সে হুমকির মধ্যে ছিল । ফেসবুক স্ট্যাটাসটি নিন্মরুপ :

“আমাকে হুমকি দেওয়া হচ্ছে তবে আমি আমার ফেসবুক সব বন্ধু বড় ভাই সবাইকে জানিয়ে দিতে চাই কখনো যদি আপনারা শুনেন আমি বেঁচে নাই তাহলে বুজে নিও আমাকে মেরে ফেলা হইয়েছে..কারণ আমি একটা মেয়েকে ভলোবাসি বলে এখন হুমকির মুখে আছি…আমিও বলে দিয়েছি তুমরা যতোই হুমকি দাও না কেনো আমি পরোয়া করি না।।।আমি ভালোবেসে যাবো…ইনশাহআল্লাহ “

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে , অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেবেন বলে জানান বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. আবদুল করিম ।

38Belal Mohammad Shaifuddin, Md Abu Jahed and 36 others5 CommentsLikeComment