জাতীয়

চেতনানাশক খাইয়ে তাবলিগ জামাতের সর্বস্ব লুট


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

পটুয়াখালী শহরের একটি মসজিদে তাবলিগ জামাতে আসা ১৩ সদস্যকে খাবারের সঙ্গে চেতনানাশক খাইয়ে তাদের সর্বস্ব লুট করেছে দুর্বৃত্তরা। আজ শনিবার সকালে শহরের কলাতলা এলাকার বটতলা জামে মসজিদে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে তাবলিগ জামাতে আসা সদস্য জাবের ও রাসেল জানান, বৃহস্পতিবার ঢাকার নারায়ণগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, টাঙ্গাইলের বিভিন্ন এলাকা থেকে ১৫ জন সদস্য তিন চিল্লার জন্য পটুয়াখালীতে আসেন। শুক্রবার তাদের মারকাজের সিদ্ধান্ত অনুযায়ী শহরের কলাতলা এলাকার বটতলা জামে মসজিদে ওঠেন। ওই দিন সকাল থেকে তারা তাদের রীতি অনুযায়ী কাজ শুরু করেন।

রাতে খাওয়ার সময় দুজন অপরিচিত মানুষ তাদের সঙ্গে ছিলেন। পরে সবাই ঘুমিয়ে পড়েন। ফজরের নামাজের সময় তাবলিগের দুই সদস্য ঘুম থেকে উঠলেও বৃদ্ধ ১৩ জন সদস্য উঠতে পারেননি। বিষয়টি স্থানীয় মারকাজে জানান তারা। পরে অচেতন অবস্থায় ১৩ জনকে উদ্বার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. মাহমুদ জানান, অচেতন ১৩ জনকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। তদের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। সেখানে তাদের চিকিৎসা চলছে।

পটুয়াখালী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোরশেদ বলেন, ঘটনা শোনার সঙ্গে সঙ্গে পুলিশ পাঠিয়েছি। ফোর্স থানায় ফিরে এলে বিস্তারিত বলা যাবে।