প্রধান পাতা

ছাত্রলীগ নেতাকে অপহরণ, ৯৯৯-এ ফোন পেয়ে উদ্ধার করল পুলিশ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

নওগাঁয় বিরোধের জের ধরে এক ছাত্রলীগ নেতাকে অপহরণ করে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ৯৯৯-এ ফোন পাওয়ার পর তাকে উদ্ধার করে পুলিশ। আহত অবস্থায় উদ্ধারের পর পুলিশ তাকে নওগাঁ সদর হাসপাতালে পাঠায় সেখানে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

গ্রামবাসী জানায়, শুক্রবার সন্ধ্যায় নওগাঁর মহাদেবপুর উপজেলার ভীমপুর ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মো. জামিন ইসলামকে (১৭) যোবায়েদসহ আরো কয়েকজন দুর্বৃত্ত মোটরসাইকেল যোগে অপহরণ করে। বিষয়টি এলাকায় জানাজানি হওয়ার পর এলাকাবাসী তাকে খুঁজতে থাকে। খুঁজে না পেয়ে ৯৯৯-এ ফোন দিয়ে অভিযোগ করে তারা। পরে মহাদেবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে রাত সাড়ে ৯টার দিকে ভীমপুর মাদরাসার পেছনের জঙ্গল থেকে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে।

জামিনের চাচা নজরুল ইসলাম নূর বলেন, আমার ভাতিজা ও ভীমপুর ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি। তাকে পূর্ব বিরোধের জেরে একলা পেয়ে অপহরণ করে। জামিনের মুখের ভেতর বিষাক্ত দ্রব্যের নমুনা পাওয়ার কারণে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেছে চিকিৎসক। তার অবস্থা এখনও আশঙ্কাজনক।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, ৯৯৯ নম্বর থেকে খবর পেয়ে মোবাইল ফোন ট্যাকিং করার মাধ্যমে ও স্থানীয়দের সহযোগিতায় অপহরণের ৩ ঘণ্টার মধ্যে তাকে উদ্ধার করা হয়। পরে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তার জ্ঞান ফিরলে বিস্তারিত জানা যাবে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।