জাতীয়

ছাত্রলীগ নেতাকে ‘তুমি’বলে সম্বোধন করায় শিক্ষার্থীকে মারধর


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ছাত্রলীগ নেতাকে ‘তুমি’ বলে সম্বোধন করায় মারধরের শিকার হয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) মার্কেটিং বিভাগের ১৩তম ব্যাচের শিক্ষার্থী আনিছুর রহমান।

সোমবার (২১ মার্চ) সন্ধ্যা ৭টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন ফটোকপি দোকানের পেছনে নিয়ে তাকে মারধর করে ১২তম ব্যাচের প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষার্থী ওয়াকিল আহমেদ। তিনি বিশ্ববিদ্যালয়ের শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

মারধরের শিকার আনিছুর রহমান বলেন, আমি চায়ের দোকানে বসেছিলাম। তখন ওয়াকিল ভাই এসে আমাকে জিজ্ঞেস করে আমি কোন ব্যাচ। তখন আমি ওনাকে তুমি বলে সম্বোধন করে বলি, আমি ভার্সিটির ১৩তম ব্যাচ। এরপর তাকে বলি, মিরাজ কি তোমার বন্ধু৷ এতে আমার সাথে কথা কাটাকাটি শুরু হয়৷ পরে প্রকাশ ফটোস্ট্যাট থেকে ডেকে দোকানের পেছনে নিয়ে আমাকে মারধর শুরু করে৷ এ সময় তিনি আমার চোখের নিচে আঘাত করেন।

মারধরের ব্যাপারে অভিযুক্ত ওয়াকিল আহমেদ বলেন, আমি মারধর করি নাই। সে আমাকে ‘তুই’ বলে সম্বোধন করে এবং আমার মুখে সিগারেটের ধোঁয়া ছাড়ে। আমি এটা না করাতে, সেখানে কিছু ছেলে ছিল, যাদের সঙ্গে হাতাহাতি হয়৷

এ বিষয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. কাজী কামাল উদ্দিন বলেন, আমি ঘটনাটি সম্পর্কে অবগত। জানা মাত্রই আমি ভুক্তভোগী শিক্ষার্থীকে মেডিকেলে পাঠাতে বলেছি।

অভিযুক্তের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হবে কি না জানতে চাইলে তিনি বলেন, আগে আমরা আহত শিক্ষার্থীর চিকিৎসা নিশ্চিত করছি। তারপর আগামীকাল প্রক্টোরিয়াল বডি বসে অভিযুক্তের বিরুদ্ধে তথ্য-উপাত্ত সংগ্রহ করে ব্যবস্থা নিব।