বিনোদন

ছেলের বউ পছন্দ করে যা বললেন মৌসুমী


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী ও অভিনেতা ওমর সানি বিয়ে করেছিলেন ২৫ বছর আগে। পরস্পরকে ভালোবেসে। এই দীর্ঘ সময়ে তাদের ঘরে এসেছে এক ছেলে ও এক মেয়ে। সুখের সংসার নিয়ে এই শিল্পী দম্পতি বসবাস করেন রাজধানীর গুলশানে। আর সেই সংসারে এবার যোগ হচ্ছে নতুন অতিথি।

সপ্তাহ দুয়েক পর মৌসুমী–সানির ছেলে ফারদীনের বিয়ে। ছেলের জন্য কানাডাপ্রবাসী এক অনিন্দ্য রূপবতী তরুণীকে পছন্দ করেছেন এই তারকা দম্পতি। তাদের ছেলের হবু বউয়ের নাম আয়েশা।

মৌসুমীর ছেলের বৌ জন্মসূত্রে কুমিল্লার। তবে মা–বাবার সঙ্গে কানাডায় থাকেন। তার পড়াশোনা ও বেড়ে ওঠা সেখানেই। মাস কয়েক আগে ফারদীনের সঙ্গে আয়েশার পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে তৈরি হয় বন্ধুত্ব, এরপর ভালো লাগা। সে কথা দুই পরিবারের সঙ্গে ভাগাভাগি করেন দুজন। এরপর পারিবারিক আলোচনার ভিত্তিতে বিয়ের দিনক্ষণ ঠিক করা হয়।

ছেলের বিয়ে প্রসঙ্গে মৌসুমী সংবাদমাধ্যমকে জানান, আগামী ৫ এপ্রিল ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে বর-কনের গায়ে হলুদ। ৯ এপ্রিল আরেক পাঁচ তারকা হোটেলে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। ছেলের বিয়ে নিয়ে ভীষণ ব্যস্ত সময় পার করছেন মৌসুমী–ওমর সানি। তাদের ছেলে ফারদীন কয়েক বছর আগে থেকে নাটক–সিনেমা পরিচালনা শুরু করেছেন। তিনি ‘ডেস্টিনেশন’ নামে একটি টেলিছবি নির্মাণ করেছেন। তা ছাড়া বেশ কয়েকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রও নির্মাণ করেন তিনি। পাশাপাশি উদ্যোক্তা হিসেবে এগিয়ে যাওয়ার চেষ্টা করছেন।

মৌসুমী আরও জানান, গায়েহলুদ ও বিবাহোত্তর সংবর্ধনার মাঝামাঝি সময়ে ফারদীন ও আয়েশার আকদ সম্পন্ন হবে। ছেলে প্রসঙ্গে মৌসুমী বলেন, সময়ের সঙ্গে নিজেকে বদলে নিতে পারাটা সবচেয়ে বড় স্মার্টনেস। আমাদের ছেলে বড় হচ্ছে। তার জীবন গুছিয়ে দেওয়াটা আমাদের দায়িত্ব। সে নিজের মতো করে নানা রকম কাজ করছে। তা ছাড়া জীবনটা গুছিয়ে দিতে একদিন না একদিন তাকে বিয়েও করাতে হবে। ছেলের ভালো লাগার মতো একটা মেয়েকে বউ হিসেবে পেলে তো মা হিসেবে নিজেরও ভালো লাগবে। মেয়েটা শুধু আমাদের সন্তানের নয়, আমাদেরও দারুণ পছন্দ হয়েছে। ওরা দুজন যেন ভালো থাকে, মা-বাবা হিসেবে আমাদের সেই চেষ্টাই থাকবে।