আন্তর্জাতিক

টুইটার সদর দফতরে পুলিশের আগাম সতর্কতা


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারের সদর দফতর ঘেরাওয়ের ডাক দিয়েছেন বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সমর্থকরা। ট্রাম্পের টুইটার অ্যাকাউন্ট স্থায়ীভাবে বন্ধ করে দেওয়া পর এই ঘেরাওয়ের ডাক দেওয়া হলো।

মার্কিন সংবাদমাধ্যম সিবিএস নিউজ থেকে জানা যায়, বিক্ষোভের বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা না থাকলেও সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে ট্রাম্প সমর্থকদের টুইটার সদর দফতরের কাছে জড়ো হতে আহ্বান জানানো হচ্ছে।

ধারণা করা হচ্ছে, স্থানীয় সময় সোমবারই টুইটার কার্যালয় ঘেরাও করতে পারে ট্রাম্পের সমর্থকরা; এমন আশঙ্কায় ইতোমধ্যেই সতর্ক অবস্থান নিয়েছে সান ফ্রান্সিসকো পুলিশ।

সান ফ্রান্সিসকো ক্রনিকেলের কাছে পাঠানো এক বিবৃতিতে টুইটারের মুখপাত্র বলেছেন, তাদের প্রতিষ্ঠান মানুষের মতপ্রকাশের অধিকারকে সম্মান করে। তারা গত সপ্তাহের সিদ্ধান্তের (ট্রাম্পের অ্যাকাউন্ট বন্ধ) বিষয়গুলোতে পুরোপুরি স্বচ্ছ ছিলেন।

করোনা ভাইরাস মহামারির কারণে গত মার্চ থেকেই একপ্রকারে খালি টুইটার কার্যালয়। সংক্রমণ এড়াতে প্রতিষ্ঠানটি তার কর্মীদের বাসায় থেকে কাজ করার অনুমতি দিয়েছে।