জাতীয়

ট্রাকচাপায় প্রাণ গেল ক্রিকেটারের


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী রেদয়ানউল ইসলাম রিদু (৩৮) নিহত হয়েছেন। শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল ৬টায় বাগেরহাটের যাত্রপুর ইউনিয়নের কুলিয়া দাইড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত রেদয়ানউল ইসলাম রিদু বাগেরহাট জেলা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক।

নিহত রেদয়ানউল ইসলাম রিদু বাগেরহাট জেলা ক্রিকেট দলের দীর্ঘদিন অধিনায়ক হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি ঢাকায় বাংলাদেশ বয়েজ, ক্লাবে সুনামের সঙ্গে ক্রিকেট খেলেছেন।

গত কয়েক বছর ধরে ক্রিকেটার রিদু নিজ বাড়ি বাদেকাড়াপাড়া এলাকার কাছে বাগেরহাট দশানী সার্কিট হাউস মোড়ে একটি বড় ডিপার্টমেন্টাল স্টোর পরিচালনা করে আসছিলেন। তিনি এক কন্যা ও এক পুত্র সন্তানের জনক।

জানা যায়, শনিবার সকালে ডিপার্টমেন্টাল স্টোরের জন্য যাত্রাপুর এলাকায় মোটরসাইকেলে কলা কিনতে গিয়েছিলেন রিদু। পথে যাত্রাপুর ইউনিয়নের কুলিয়া দাইড় বাদামতলা এলাকায় একটি গমবোঝাই ট্রাক তাকে চাপা দিয়ে পাশে খাদে পড়ে যায়।
তবে ট্রাকচালক নিজেই রিদুকে দ্রুত বাগেরহাট সদর হাসপাতালের ইমাজেন্সেতি ভর্তি করেন। তার মাথায় ও বুকে জখম রয়েছে।

বাগেরহাট জেলা দলের ক্রিকেট কোচ শংকর পাল জানান, সকাল ৬টার দিকে রিদু মোটরসাইকেল দুর্ঘটনায় মারা যান। তিনি বলেন, রিদু ছিলেন তার সব ক্রিকেটারের মধ্যে অন্যতম। বাগেরহাট ক্রিকেটাস ক্লাব প্রথম বিভাগ ক্রিকেট লীগে অংশগ্রহণের মধ্য দিয়ে তার জেলা পর্যায়ের খেলায় ব্যাপক পরিচিতি হয়। পরে উন্মোচন ক্লাবে এবং সর্বশেষ ঢাকার পারটেক্স ক্লাবে প্রথম বিভাগ ক্রিকেট লীগের তিনি খেলোয়াড় ছিলেন।