জাতীয়

ট্রাকচাপায় অগ্নিদগ্ধ হয়ে মোটরসাইকেল চালকের মৃত্যু


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

গাজীপুরের শ্রীপুরে খাদ্য পণ্যবাহী ট্রাকের নিচে চাপা পড়ে অগ্নিদগ্ধ হয়ে বিল্লাল হোসেন (৪৫) নামের এক মোটরসাইকেল চালক মারা গেছেন। এ ঘটনায় তার সঙ্গে থাকা মেয়ের জামাতা নুরন্নবী গুরুতর আহত হয়েছেন। তাকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আজ রোববার ভোরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বিল্লাল হোসেন ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার বাসিন্দা।

মাওনা হাইওয়ে থানার উপপরিদর্শক হাদিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত বিল্লাল ঢাকার এক চিকিৎসকের গাড়ি চালক হিসেবে কর্মরত ছিলেন। তিনি কয়েকদিনের ছুটিতে গ্রামের বাড়ি এসেছিলেন। পরে কর্মস্থলে যাওয়ার পথে পণ্যবহনকারী একটি ট্রাক মোটরসাইকেলকে চাপা দিলে তাতে আগুন ধরে যায়। এ সময় অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই বিল্লাল হোসেন মারা যান।

পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নেভায়। এ ঘটনায় আহত হয় তার মেয়ের জামাতা। ঘাতক ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে যায় বলে জানান মাওনা হাইওয়ে থানার উপপরিদর্শক হাদিউল ইসলাম।