চট্টগ্রাম

ডা. আরিফ বাচ্চুর পিতা জালাল উদ্দিনের ইন্তেকাল


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চট্টগ্রাম নগরীর ‌‘ইম্পেরিয়াল হাসপাতাল’র চিকিৎসক ডা. এ কে এম আরিফ উদ্দিন আহমেদ’র (আরিফ বাচ্চু) পিতা ডা. এ কে এম জালাল উদ্দিন আহমেদ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (১৫ মার্চ) সকাল ৭টায় লালখান বাজার এলাকায় নিউজ বাসভবনে বার্ধক্যজনিত কারণে তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৮৪ বছর। আজ বুধবার রাত ৮:৩০টায় এশার নামাজের পর, লালখানবাজার জামে মসজিদের সামনে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

ডা. এ কে এম জালাল উদ্দিন আহমেদ চট্টগ্রাম ডায়াবেটিক সমিতি, বিএনএসবি, বিপিএমপিএ, বিএমএ’র আজীবন সদস্য ছিলেন। তিনি লালখানবাজার জামে মসজিদের প্রাক্তন সাধারণ সম্পাদক ছিলেন। মৃত্যুকালে তিনি দুই পুত্র ও তিন কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জানা যায়, মেহেদীবাগ দামপাড়া সহ চট্টগ্রামের বিশাল জনগোষ্ঠীর চিকিৎসা সেবায় ব্রতী ছিলেন ডা. এ কে এম জালাল উদ্দিন আহমেদ। সবার কাছে তিনি ‘জালাল ডাক্তার’ হিসেবেই পরিচিত ছিলেন। গরিব-দুঃখী ও অসহায় মানুষের জন্য তার দরজা ছিল সবসময় খোলা, এমনকি বস্তি বাড়ি, কুঁড়েঘরেও অসহায় মুমূর্ষু রোগীর চিকিৎসা দিতে ছুটে যেতেন, টাকাপয়সা নিয়ে কখনো রোগীর কাছে কথা বলতেন না, ছিলেন উদার মানবিক।