প্রধান পাতা

তরুণীর বিয়ে ভাঙতে মাঝরাতে বখাটের হামলা


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

নোয়াখালীর চাটখিলে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মাঝ রাতে তরুণীকে (১৯) তুলে নিতে বাড়িতে হামলার ঘটনা ঘটেছে।

সোমবার (১৬ আগস্ট) দিবাগত রাত ১টায় উপজেলার খিলপাড়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। ওই তরুণী চাটখিল নাহারখিল ফয়জুননেছা মহিলা দাখিল মাদ্রাসা থেকে ২০১৯ সালে দাখিল পাস করে।

তরুণীর পরিবার জানায়, গ্রামের চামড়া বাড়ির নুর হোসেনের ছেলে আবদুল কাদের (২৭) ওই ছাত্রীকে নানাভাবে উত্ত্যক্ত করত। কাদেরের অত্যাচারে একপর্যায়ে ওই ছাত্রী আলিম ভর্তি হলেও লেখাপাড়া বন্ধ হয়ে যায়। পরে অন্যত্র বিয়ে ঠিক হয়। মঙ্গলবার (১৭ আগস্ট) তার গায়ে হলুদের খবর পেয়ে রাতে আবদুল কাদের সহযোগীদের নিয়ে তরুণীকে তুলে নিতে এ হামলা চালায়।

স্থানীয়রা জানান, দুই বছর আগে ওই তরুণীর বড় বোনকেও প্রেমের প্রস্তাব দেয় বাখাটে আবদুল কাদের। তার প্রস্তাবে রাজি না হওয়ায় মেয়েটির অন্যত্র বিয়ে ঠিক হলে তাকেও তুলে নেয়া এবং বিয়ের ভাঙার চেষ্টা করে। পরে খিলপাড়া ফাঁড়ির পুলিশ ও এলাকাবাসীর সহযোগিতায় সেই বিয়ে সম্পন্ন হয়।

খবর পেয়ে খিলপাড়া পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) নুর আলম ঘটনাস্থলে পরিদর্শন করেন।

তিনি বলেন, প্রেমের সম্পর্ক নিয়ে ঘটনার সূত্রপাত। অভিযুক্ত ছেলের বাড়ি গিয়ে কাউকে পাওয়া যায়নি। মেয়ের পরিবার থানায় লিখিত অভিযোগের প্রস্তুতি নিচ্ছেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল খায়ের বলেন, বিষয়টি এখনো কেউ জানায়নি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।