বিনোদন

তৃতীয় সন্তানের খবরকে গুজব বললেন সানি 


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

সানী-মৌসুমীর সংসারে নতুন অতিথির আগমন ঘটছে। ওমর সানির সঙ্গে একজনের কল রেকর্ড ফাঁস হওয়ায় এমন গুঞ্জন শুরু হয়েছে চারপাশে। ফাঁস হওয়া রেকর্ডে সানিকে বলতে শোনা যায়, আমাদের ফুটফুটে দুটি সন্তান আছে। আরো একটি সন্তান আসছে ইনশাআল্লাহ। আমাদের সুখের সংসার। আমি আল্লাহকে হাজির-নাজির সাক্ষি রেখে কথাগুলো বলছি।

সোমবার (১৩ জুন) কল রেকর্ডটি সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়ে। কল রেকর্ডের সূত্র ধরে বলা হচ্ছে, ওমর সানি-মৌসুমী দম্পতির ঘরে তৃতীয় সন্তান আসছে!

এ প্রসঙ্গে ওমর সানী বলেন, বিষয়টি পুরোই গুজব, তথ্যটি ভুয়া। কথাটি ওইভাবে বলেননি। মাঝের কথা ফেলে দিয়ে এডিট করে কথাটা ওভাবে ছড়ানো হচ্ছে।

তিনি বলেন, যারা এটা করছেন তারা কেনো করছেন তারাই ভালো বলতে পারবেন। অনেক গণমাধ্যমকর্মীদের সঙ্গে কাল কথা হয়েছে। কে বা কারা এটা এভাবে এডিট করে ছড়িয়েছে সেটা জানিনা। তবে কাজটি ঠিক করেননি।

জায়েদ খানের বিরুদ্ধে শিল্পী সমিতিতে যে অভিযোগ ওমর সানী করেছেন তাতে অটল থাকার কথা জানিয়ে সানী বলেন, আমি একটি অ্যাপ্লাই করেছিলাম শিল্পী সমিতিতে জায়েদ খানের বিরুদ্ধে। আমি কিন্তু সেটিতে এখনও অটল।

তিনি আরও বলেন, দেখুন আমার ৩১/৩২ বছরের ফিল্ম ক্যারিয়ারে আজ অব্দি কেউ আঙুল দিতে পারবে না। বিশেষ করে আমার স্ত্রীকে বিয়ে করেছি ২৭ বছর। আমার ফুটফুটে দুটি ছেলে মেয়ে আছে, ফারদিন এবং ফাইজা। আমার ছেলে আলহামদুলিল্লাহ বিয়েও করেছে।