জাতীয়

ধাক্কা দিয়ে ১ কিমি টেনে নিয়ে যায় প্রাইভেটকার, নারীর মৃত্যু


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

রাজধানীর শাহবাগে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী রুবিনা আক্তার (৪৫) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় চালক দেবর নুরুল আমিন সামান্য আহত হন। এ ঘটনায় প্রাইভেটকারের চালক ঢাবির সাবেক শিক্ষক আজহার জাফর শাহ গণধোলাইয়ের শিকার হয়েছেন।

শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) মো. জাফর আহত ঐ নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

এসআই জাফর জানান, আজ দুপুরে ঢাবির এলাকা দিয়ে দেবর নুরুল আমিনের সঙ্গে মোটরসাইকেল যোগে রুবিনা তার ভাইয়ের বাসায় যাচ্ছিলেন। পথে নজরুল সমাধির সামনে প্রাইভেটকারটির সঙ্গে লেগে মোটরসাইকেল নিয়ে দুজনেই পড়ে যান। এ সময় প্রাইভেটকারের পেছনের বাম্পারের সঙ্গে রুবিনার জামার কাপড় আটকে যায়।  সে অবস্থায় ঐ চালক তাকে টেনে ছেচড়ে সেখান থেকে নীলক্ষেতের গেইট পর্যন্ত নিয়ে যান। এ সময় পেছন থেকে মানুষ চিৎকার করে গাড়িটিকে থামতে বললেও কোন লাভ হয়নি। শেষ পর্যন্ত ঐ গেইট এলাকায় যাওয়ার পর কাপড় ছিড়ে ছুটে যায় রুবিনা। পরে আশপাশের লোকজন ঐ চালককে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন। তাকেও চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে। 

গণধোলাইয়ের শিকার চালক আজাহার জাফর শাহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের আর্ন্তজাতিক সর্ম্পক বিভাগের সাবেক সহযোগী অধ্যাপক ছিলেন। নিহত রুবিনা আক্তার রাজধানীর তেজকুনিপাড়া এলাকার মৃত মাহবুবর রহমান খান ডলারের স্ত্রী। ময়নাতদন্তের জন্য মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।