জাতীয়

নাপা সিরাপে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টায় ২ পুলিশ সদস্য প্রত্যাহার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

মৌলভীবাজারে নাপা সিরাপে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টার অভিযোগে কমলগঞ্জ থানার এসআই সিরাজুল ইসলাম ও কনস্টেবল আফসার উদ্দীনকে প্রত্যাহার করে মৌলভীবাজার পুলিশ লাইনে সংযুক্তি করা হয়েছে।

উপজেলার আদমপুর ইউনিয়নের মধ্যভাগ বাজারের ফার্মেসি ব্যবসায়ী স্বপন কুমার সিংহকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগে তাদেরকে প্রত্যাহার করা হয়।

রোববার (২১ মার্চ) রাতে মৌলভীবাজারের পুলিশ সুপারের কার্যালয় থেকে এ দুজনকে প্রত্যাহারের নিদের্শ জারি করা হয়।

উল্লেখ, শনিবার (১৯ মার্চ) রাতে কমলগঞ্জ উপজেলার মধ্যভাগ বাজারের ফার্মেসি নিউ মেডিসিন কর্ণারে কমলগঞ্জ থানার এসআই সিরাজুল ইসলাম সিরাজ ও কনস্টেবল আফসার উদ্দীন উদ্দেশ্যপ্রণোদিতভাবে নাপা সিরাপে ইয়াবা দিয়ে নিরীহ ফার্মেসি মালিক স্বপন কুমার সিংহকে আটকের চেষ্টাকালে উত্তেজিত স্থানীয় জনতা দুই পুলিশ সদস্যকে আটক করে রাখার সংবাদ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয় এবং পাশাপাশি ওই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ায় পুলিশের ঊর্ধ্বতন পর্যায়ে তোলপাড় সৃষ্টি হয়। বিক্ষুদ্ধ এলাকাবাসীও নিরীহ ব্যবসায়ীকে হয়রানির বিষয়টি তদন্ত করে দোষী পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাকি জানায়।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান জানান, আলোচিত এ ঘটনাটি পুলিশ সুপারের কার্যালয় হতে খতিয়ে দেখা হয়। ঘটনার সাথে অভিযুক্তদের সম্পৃক্ততার সত্যতা পাওয়ায় রোববার রাতে ঘটনাস্থলে উপস্থিত ৩ পুলিশ সদস্যের মধ্যে এসআই সিরাজুল ইসলাম ও কনস্টেবল আফসার উদ্দীনের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্খা গ্রহণের অংশ হিসেবে ওই দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার করে মৌলভীবাজার পুলিশ লাইনে সংযুক্ত করার আদেশ দেওয়া হয়। প্রত্যাহারকৃত দুই পুলিশ সদস্য সোমবার সকালেই মৌলভীবাজার পুলিশ লাইনে যোগদান করেছেন বলে জানা গেছে।