জাতীয়

নিখোঁজের ৪৪ ঘণ্টা পর ডুবন্ত নৌকায় মিলল ঢাবি ছাত্রের মরদেহ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় গড়াই নদে বন্ধুদের সঙ্গে গোসলে নেমে নিখোঁজ হওয়ার ৪৪ ঘণ্টা পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র তানভীর আহমেদের (২৩) মরদেহ উদ্ধার করেছে কুষ্টিয়া ফায়ার সার্ভিস। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া ফায়ার সার্ভিস সহকারী পরিচলক মো. জানে আলম। তিনি জানান, নিখোঁজের স্থান থেকে প্রায় ১৫০ মিটার দক্ষিণে পানির নিচে ডুবে থাকা নৌকায় আটকে ছিল তানভীরের মরদেহ। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে গত সোমবার (১২ জুন) বিকেল পৌনে ৪টার দিকে কুমারখালী উপজেলার লাহিনীপাড়ার গড়াই রেলসেতু এলাকায় এ ঘটনা ঘটে। তানভীরের নিখোঁজের দিন থেকে কুমারখালী, কুষ্টিয়া ও খুলনা ফায়ার সার্ভিসের তিন ইউনিটের কর্মীরা উদ্ধারকাজে নিয়োজিত ছিলেন।

তানভীর বরগুনা সদর উপজেলার চরকগাছিয়া গ্রামের আব্দুল মালেকের ছেলে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র। তারা বাবা আব্দুল মালেক বরগুনা সরকারি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক।