জাতীয়

নির্বাচনের তিনদিন পর ইউপি সদস্যের মরদেহ উদ্ধার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

নোয়াখালীর সোনাইমুড়ীতে নির্বাচনের তিনদিন পর এক ইউপি সদস্য প্রার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (৯ জানুয়ারি) সকাল ৯টার টার দিকে উপজেলার বজরা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ছনগাঁও গ্রামের রাস্তা সংলগ্ন একটি মাছের প্রজেক্ট থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত জহিরুল ইসলাম (৫৩) বজরা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মৃত হায়াত আহমদের ছেলে। তিনি বজরা বাজারের একজন ব্যবসায়ী ছিলেন। পারিবারিক জীবনে সে তিন সন্তানের জনক।

গত ৫ জানুয়ারি অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সে ইউপি সদস্য (মেম্বার) পদপ্রার্থী ছিলেন। নির্বাচনে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করে। নির্বাচনে তালা প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করে সে দ্বিতীয় স্থান অর্জন করে।

নিহতের ছোট ভাই জাকির জানান, শনিবার রাত ১২টার দিকে কে বা কাহারা আমার ভাইকে মুঠোফোনে কল করে ডেকে নেয়। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। রোববার সকাল ৬টার দিকে রাস্তার পাশে একটি মাছের প্রজেক্টে ওনার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশীদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। নিহতের গায়ে কোনো আঘাতের চিহৃ ছিল না। ময়নাতদন্তের জন্য মরদেহ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।