আন্তর্জাতিক

নেপালে ৬ আরোহীসহ হেলিকপ্টার নিখোঁজ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

নেপালের রাজধানী কাঠমাণ্ডু যাওয়ার পথে ছয় আরোহীসহ নিখোঁজ হয়েছে একটি হেলিকপ্টার। বিষয়টি নিশ্চিত করেছে নেপালের বেসামরিক বিমান পরিবহণ কর্তৃপক্ষ। হেলিকপ্টারতে ক্যাপ্টেন ছাড়াও পাঁচজন পর্যটক ছিলেন। তাদের কাঠমাণ্ডুতে নামার কথা ছিল।

তথ্য কর্মকর্তা জ্ঞানেন্দ্র ভুল বলেন, চপারটি সোলুখুম্বু থেকে কাঠমাণ্ডুর উদ্দেশে উড়েছিল। কিন্তু কিছুক্ষণের মধ্যেই মঙ্গলবার সকাল ১০টা নাগাদ কন্ট্রোল টাওয়ারের সঙ্গে সেটির যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

সূত্রের খবর, স্থানীয় সময় মঙ্গলবার সকাল ১০টা ১২ মিনিটে কন্ট্রোল টাওয়ারের সঙ্গে শেষ বার যোগাযোগ হয়েছিল চপারটির। তারপর থেকে আর কোনো খোঁজ নেই। জানা গেছে, একজন ক্যাপ্টেন হেলিকপ্টারটি চালাচ্ছিলেন। তার সঙ্গে ছিলেন পাঁচজন বিদেশি পর্যটক। তারা কোনো দেশের নাগরিক তা এখনো স্পষ্ট নয়।

নেপালের বেসামরিক বিমান পরিবহন কর্তৃপক্ষের পক্ষ থেকে জানানো হয়েছে, নিখোঁজ হেলিকপ্টারটিকে খুঁজতে ইতোমধ্যেই কাঠমাণ্ডু থেকে আরও হেলিকপ্টার রওনা দিয়েছে। তবে রিপোর্ট লেখা পর্যন্ত সেটির খোঁজ পাওয়া যায়নি।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া, বিজনেস টুডে