চট্টগ্রাম

পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, আসামি গ্রেপ্তার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

চট্টগ্রামের সাতকানিয়ায় পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় করা মামলার আসামি মো. আরিফকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার আরিফ আনোয়ারা থানার সরকারহাটের মৃত আহমদ কবিরের ছেলে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) বিকেলে সোয়া ৪টায় আনোয়ারা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। তিনি বলেন, সাতকানিয়ায় গত ১৭ ডিসেম্বর দুপুরে প্রাইভেট পড়ে স্কুল থেকে ফিরছিলেন এক শিক্ষার্থী। এসময় গ্রেপ্তার আরিফ ওই ছাত্রীকে জোরপূর্বক স্কুলের টয়লেটের পেছনে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে আরিফ ওই শিক্ষার্থীকে ঘটনাটি কাউকে না বলার জন্য ভয় দেখায়। পরে ওই ছাত্রী অসুস্থ হয়ে পড়লে পরিবারের কাছে সব স্বীকার করে। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ইমারজেন্সি সার্ভিস সেন্টারে ভর্তি করা হয়। এ ঘটনায় ২০ ডিসেম্বর শিক্ষার্থীর বাবা মো. আরিফ বাদী হয়ে সাতকানিয়া থানায় মামলা দায়ের করেন।

তিনি আরও বলেন, এ ঘটনায় গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বিকেলে আনোয়ারা থানা এলাকায় অভিযান চালিয়ে আরিফ নামে ওই যুবককে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।