জাতীয়

পুলিশ বাহিনীতে চাকরির নামে প্রতারণা, গ্রেফতার ৩


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

পুলিশ বাহিনীতে চাকরির নামে প্রতারণার অভিযোগে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে চেক ও নন জুডিশিয়াল স্ট্যাম্প উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে রাজশাহী জেলা পুলিশের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে এই তথ্য জানানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- রাজশাহী নগরীর দাসপুকুর এলাকার শামসুলের ছেলে মারুফ শাহরিয়ার (৩৬), বরিশালের মঙ্গলহাট এলাকার শমসের আলীর ছেলে শাহাদত হোসেন (৩৩) এবং গাজীপুরের কালিয়াকৈরের চাতৈনভিটি এলাকার আবুল হোসেনের ছেলে আব্দুল আজিজ (৪২)।

পুলিশ জানায়, রাজশাহী জেলা গোয়েন্দা শাখার অভিযানে চলমান ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগে প্রতারণার অভিযোগে দেশের বিভিন্ন স্থান থেকে তিন প্রতারককে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে প্রতারণার উদ্দেশ্যে নেওয়া ৩২টি স্বাক্ষর করা ফাঁকা চেক এবং প্রায় ৫৬ কোটি টাকার অ্যামাউন্ট বসানো স্বাক্ষর করা ১০টি চেক এবং ৫০টি স্বাক্ষর করা ফাঁকা নন জুডিশিয়াল স্ট্যাম্প, ৩টি মোবাইল ও প্রতারণার উদ্দেশ্যে ব্যবহৃত ১টি ল্যাপটপ উদ্ধার করা হয়েছে।

চলমান ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগে একটি চক্র বিপুল অংকের টাকা লেনদেনের মাধ্যমে চাকরি দেওয়ার প্রস্তাব দিচ্ছে বলে এক প্রার্থীর অভিভাবক রাজশাহীর পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনকে জানান। এরপর তিনি জেলা গোয়েন্দা শাখার ইন্সপেক্টর মুহাম্মদ রুহুল আমিনকে অভিযান পরিচালনার নির্দেশ দেন।