জাতীয়

প্রক্সিকাণ্ডে গ্রেপ্তার শান্তকে ছাত্রলীগ থেকে বহিষ্কার


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

প্রক্সি জালিয়াতির অভিযোগে গ্রেপ্তার হওয়া রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ছাত্রলীগ নেতা হাসিবুল ইসলাম শান্তকে দল থেকে বহিষ্কার করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। আজ রোববার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত অনুযায়ী জানানো যাচ্ছে যে, সংগঠন বিরোধী, শৃঙ্খলা পরিপন্থী, অপরাধমূলক এবং সংগঠনের মর্যাদা ক্ষুণ্ণ হয় এমন কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে মো. হাসিবুল ইসলাম শান্তকে (সহ-সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা) বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হল।

এর আগে, রাবি ভর্তি পরীক্ষায় প্রক্সি জালিয়াতিতে জড়িত থাকার অভিযোগে গত মঙ্গলবার রাতে রাজশাহীর কাটাখালি এলাকা থেকে হাসিবুল ইসলাম শান্তকে আটক করে পুলিশ। পরদিন ডিজিটাল সিকিউরিটি আইনে (আইসিটি অ্যাক্ট) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের বাদি হয়ে করা মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।