প্রধান পাতা

প্রেমিকা সেজে ভারত থেকে আসামি আনল পুলিশ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

ধর্ষণ মামলার আসামি সুজিত নম বিশ্বাস (২২) পালিয়ে ছিলেন ভারতে। তাকে ধরতে ফেসবুকে মেয়ে সেজে প্রেমের অভিনয় করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অবশেষে গতকাল মঙ্গলবার গ্রেপ্তারের আজ বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে সুজিতকে।

জানা গেছে, গ্রেপ্তার সুজিত জৈন্তাপুর উপজেলার বিত্তিকেল উত্তরের (গুচ্ছগ্রাম) প্রজেস নম বিশ্বাসের ছেলে। ২০২০ সালে জৈন্তাপুরের চারিকাটা ইউনিয়নের এক নারীকে ধর্ষণের অভিযোগে তার বিরুদ্ধে মামলা হয়েছিল। এরপর পুলিশ জানতে পারে, তিনি অবৈধভাবে সীমান্ত দিয়ে ভারতে পালিয়ে গেছেন।

সুজিতকে দেশে ফিরিয়ে আনতে তার সঙ্গে ফেসবুকে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন মামলার তদন্তকারী কর্মকর্তা জৈন্তাপুর থানার এসআই শফিক আহমদ। প্রেমের একপর্যায়ে সুজিতের সঙ্গে দেখা করার কথা বলেন নারী পরিচয় দেওয়া পুলিশ কর্মকর্তা।

এরই সূত্র ধরে গতকাল মঙ্গলবার সন্ধ্যার দিকে জৈন্তাপুরের শ্রীপুর এলাকা দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করেন তিনি। আগে থেকেই ওই এলাকায় সাদা পোশাকে অবস্থান নেন পুলিশ সদস্যরা। সীমান্তে প্রবেশের পরই গ্রেপ্তার করা হয় তাকে।

জৈন্তাপুর থানার এসআই কাজী শাহেদ আহমদ বলেন, ‘সুজিত প্রাথমিকভাবে জানিয়েছে, মামলার পর সে অবৈধ পথে ভারতে প্রবেশ করে। ভারতের মেঘালয়ে তার বোনের বাড়িতে আত্মগোপন ছিল। সেখানে রনি রায় নামের ভারতীয় পরিচয়পত্রও তৈরি করে।’