প্রধান পাতা

হত্যার দায় স্বীকার করলেন এএসআই সৌমেন


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

কুষ্টিয়ায় প্রকাশ্যে স্ত্রী ও সৎ ছেলেসহ তিনজনকে গুলি করে হত্যার ঘটনায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন পুলিশের বরখাস্ত সহকারী উপপরিদর্শক (এএসআই) সৌমেন রায়। আজ সোমবার দুপুর সোয়া ১টার দিকে কুষ্টিয়ার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এনামুল হকের খাস কামরায় তার জবানবন্দি রেকর্ড করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন আদালত পুলিশের পরিদর্শক সঞ্জয় রায়। তিনি বলেন, ‘বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের খাস কামরায় দীর্ঘ আড়াই ঘণ্টা ধরে আসামি সৌমেন রায় হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। জবানবন্দি রেকর্ড শেষে আসামিকে কুষ্টিয়া জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।’

গতকাল রোববার দুপুরে কুষ্টিয়া শহরে গুলি করে স্ত্রী ও সৎ ছেলেসহ তিনজনকে হত্যার অভিযোগ ওঠে সৌমেন রায়ের বিরুদ্ধে। ঘটনার পরে স্থানীয়রা সৌমেনকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

ওই ঘটনায় নিহতরা হলেন কুমারখালী উপজেলার সাঁওতা গ্রামের মেজবার খানের ছেলে বিকাশকর্মী শাকিল খান (৩৫), একই উপজেলার নাথুরিয়া বাশগ্রামের আমির আলীর মেয়ে সৌমেন রায়ের দ্বিতীয় স্ত্রী আসমা খাতুন (৩০) এবং শিশুসন্তান রবিন (৬)।

এ ঘটনায় রোববার রাতেই নিহত আসমার মা কুমারখালী উপজেলার নাথুরিয়া গ্রামের আমির আলীর স্ত্রী হাসিনা খাতুন বাদী হয়ে মেয়ে ও নাতিকে হত্যার অভিযোগে কুষ্টিয়া মডেল থানায় মামলা করেন।