জাতীয়

ফসলি জমিতে মিলল ব্যবসায়ীর হাত-পা বাঁধা লাশ


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

মানিকগঞ্জে রবিন মিয়া (২২) নামে এক সবজি ব্যবসায়ীকে হত্যা করে ইজিবাইক ও নগদ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আজ সোমবার সকাল ৮টার দিকে বেতিলা-বালিরটেক সড়কের তেরদোনা এলাকার একটি ফসলি জমি থেকে তার হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত রবিন ভাড়ারিয়া ইউনিয়নের কলাসি গ্রামের মজিবুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রোববার দিবাগত রাত তিনটার দিকে রবিন একই গ্রামের হিরণের ইজিবাইকে করে মানিকগঞ্জ সবজির আড়তে যাচ্ছিলেন। পথিমধ্যে বেতিলা-বালিরটেক সড়কের তেরদোনা এলাকায় আসলে রাস্তায় বাঁশ ফেলে ৮/১০ জন দুর্বৃত্ত তাদের গতিরোধ করে। এরপর দুজনকে দুই দিকে নিয়ে যাওয়া হয়।

মাথায় আঘাতের কারণে জ্ঞান হারান হিরণ। জ্ঞান ফিরে পেয়ে ব্যবসায়ী রবিনের হাত-পা বাঁধা ও বিবস্ত্র মরদেহ দেখতে পান তিনি। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

ইজিবাইক চালক হিরণ জানান, দুর্বৃত্তরা তার ইজিবাইক, নগদ আড়াই হাজার টাকা ও রবিনের কাছে থাকা ১০/১২ হাজার টাকা লুট করে নিয়ে গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ছিনতাই, পূর্ব শত্রুতা নাকি অন্য কোন কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে তার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।