জাতীয়

ফেসবুকে লাইভ এসে জাদুশিল্পীর আত্মহত্যা


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

মৌলভীবাজারে ফেসবুক লাইভে এসে সুমন নামে এক জাদুশিল্পী আত্মহত্যা করেছেন। গতকাল সোমবার রাতে সদর উপজেলার গয়ঘর গ্রামের নিজ বাড়িতে তিনি আত্মহত্যা করেন।

নিহত সুমন একই এলাকার মৃত শহিদ মিয়ার ছেলে। তিনি পেশায় একজন সিএনজিচালিত অটোরিকশাচালক। পাশাপাশি বিভিন্ন এলাকায় জাদু দেখাতেন তিনি।

পুলিশ সূত্রে জানা যায়, রাতে জাদুকর সুমন তার ফেসবুক আইডি থেকে লাইভে আসেন। এ সময় তিনি পরিবারের সদস্যসহ সবার কাছে ক্ষমা চান। এক পর্যায়ে দড়িতে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। পরে পরিবারের লোকজন তাকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয় সেলিম খান বলেন, জাদুশিল্পী সুমন একটি জমি কিনতে চাচ্ছিলেন। কিন্তু টাকা জোগাড় করতে পারছিলেন না। এ ছাড়া তার পরিবারেও অভাব-অনটন আর কলহ লেগেই ছিল।

এ ব্যাপারে মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিনুল হক বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সুমন অভাব অনটন আর পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছেন। ফেসবুক লাইভের বিষয়টি আমরাও শুনেছি। ঘটনাটি তদন্ত করা হবে।’