বিনোদন

ফেসবুক হ্যাকড করেছে নৃত্যশিল্পী, অভিযোগ চাঁদনীর


Warning: strlen() expects parameter 1 to be string, array given in /home/khalinews/public_html/wp-includes/functions.php on line 262
(Last Updated On: )

সাইবার ক্রাইমের শিকার হয়েছেন জনপ্রিয় মডেল, নৃত্যশিল্পী ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী মেহবুবা মাহনূর চাঁদনী। অভিনেত্রীর দাবি, ফেসবুক অ্যাকাউন্ট থেকে বাজে ছবি পোস্ট করছে হ্যাকাররা। বুধবার (২১ এপ্রিল) ঢাকা মহানগর পুলিশের (ডিবি) সাইবার ক্রাইম অ্যান্ড ইনভেস্টিগেশন বিভাগের সঙ্গে যোগাযোগ করেছেন চাঁদনী।

চাঁদনী জানান, গত বছরের ১২ই নভেম্বর তার ফেসবুক এবং মেইল অ্যাকাউন্ট হ্যাক হয়। এরপর চলতি বছরের ২৫শে জানুয়ারি তিনি ভাটারা থানায় জিডি করেছিলেন।

ঘটনাটি ঘটেছে পাঁচ মাস হলো। এত পরে কেন মামলার কথা ভাবছেন, জানতে চাইলে চাঁদনী বলেন, এতদিন শিওর ছিলাম না যে কাজটি কারা করেছে। এখন আমি নিশ্চিত হয়েছি কারা এটার সঙ্গে জড়িত।

ঘটনার কিছু বর্ণনা দিয়ে চাঁদনী বলেন, একজন নৃত্যশিল্পী কোরিওগ্রাফার, নামটা এখন বলছি না, সে পরিচিত মুখ। তার একটা ফেসবুক লাইভে আমি গিয়েছিলাম। সে আমার অ্যাকাউন্ট থেকে লাইভটা শেয়ার করতে চায়। তখন আমি তাকে বলি আমার ফেসবুকে ঢুকতে পারছি না। তার কথায় তারই এক পরিচিতকে আমার সব তথ্য দেই। সে আমার আইডি উদ্ধার করে দেয় কিন্তু ভেরিফায়েড কোড তার কাছে যায়। বিষয়টি নিয়ে কথা বলতে গেলে নৃত্যশিল্পীর পরিচিতজন বিভিন্ন ব্যস্ততা দেখায়। পরে আর দিলোই না।

চাঁদনী বলেন, আমার কাছে এখন পরিষ্কার এই দুইজনই আমার অ্যাকাউন্ট হ্যাক করেছে।

চলতি বছরের ২৫ জানুয়ারি বিষয়টি নিয়ে ভাটারা থানায় জিডি করেন চাঁদনী। সেখানেও তিনি উল্লেখ করেছেন যে, সেই আইডি থেকে বিভিন্ন ধরণের ছবি পোস্ট করা হচ্ছে।

দীর্ঘ বিরতির পর সম্প্রতি চাঁদনী অভিনয় করেছেন ‘অসমাপ্ত চা’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে।